Main Menu

উন্নয়নের দ্বারা অব্যাহত রাখার স্বার্থে পাভেল কে নৌকা প্রতীককে নির্বাচিত করুন-জাহাঙ্গীর আলম

+100%-

DSC_0315আমজাদ হোসেন রুনু:: গতকাল ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ১৩ নং মাছিহাতা মডেল ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলহ্মে চিনাইর বঙ্গবন্ধু শেখ মুজিব ডিগ্রী কলেজ সংলগ্ন ঈদগাহ মাঠে জেলা স্বেচ্ছা সেবক লীগের জেলা কমিটির সদস্য সাংবাদিক আমজাদ চৌধুরী রুনুর সঞ্চালনায় এক নির্বাচনী কর্মী সভার আয়োজন করা হয়েছে।
২৪ মে মঙ্গলবার বিকাল ৪ ঘটিকার সময় চিনাইর ঈদগাহ মাঠে এই কর্মী সভা অনুষ্ঠিত হয়।এতে সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আব্দুল হাই ডিলার। কর্মী সভায় প্রধান অতিথি ছিলেন সদর উপজেলার জাহাঙ্গীর আলম। তিনি বলেন বাংলাদেশ সরকারের মাননীয় প্রধান মন্ত্রী জন নেত্রী শেখ হাসিনার এই নৌকা প্রতিকে আপনারা ভোট দিলে মনে করবেন জন নেত্রীকে ভোট দিলেন , মনে করবেন আমাদের প্রান প্রিয় এম পি মহোদয় ব্রাহ্মণবাড়িয়ার রুপকার র,আ,ম উবায়দুল মোক্তাদির চৌধুরীকে ভোট দিলেন। আর এই ভোটের কারনেই আমাদের এই মডেল ইউনিয়ন হবে উন্নত, আপনারা আমাদের দলীয় মার্কা নৌকায় ভোট দিন। আমাদের এলাকার উন্নয়নের জন্য আমাদের প্রয়োজন দলীয় চেয়ারম্যান, তাই আমাদের যিনি অভিবাবক, সেই প্রান প্রিয় মাটি ও মানুষের নেতা র,আ,ম উবায়দুল মোক্তাদির চৌধুরীর মনোনীত প্রার্থী আল আমিনুল হল পাভেল কে আপনাদের মুল্যবান ভোট দিয়া নির্বাচিত করবেন বলে আমরা আশাবাদি। কারন এই মডেল ইউনিয়ন হচ্ছে আমাদের এম পি মহোদয়ের ইউনিয়ন।তাই উনার সম্মান রক্ষার্থে আমরা দল মত না ভেবে সবাই এলাকার স্বার্থে বিপুল ভোটে বঙ্গবন্ধু তথা শেখ হাসিনার নৌকা স্বাধীনতার স্বপক্ষের নৌকায় ভোট দিয়ে সর্বোচ্চ ভোটে পাভেল কে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করব ইনশাল্লাহ। এই মাছিহাতা ইউনিয়নে কোন দলাদলি নাই আমরা এই কথা উচ্চস্বরে বলতে পারি। রেকর্ড পরিমাণ ভোটে আমাদের এই চেয়ারম্যান নির্বাচিত হবে এটা আমরা শত ভাগ বিশ্বাস করতে পারি। আসছে ২৮ মে শনি বারে আমরা জয়ের মালা নিয়েই হাসি মুখে ঘরে ফিরব। আর এই জয়ের সফলতার অংশীদার হবেন আপনারা উন্নয়ন হবে আপনাদের তথা মাছিহাতা ইউনিয়নের কারন এইটা আমাদের রান প্রিয় এম পি র,আ,ম উবায়দুল মোক্তাদির চৌধুরীর ইউনিয়ন। এই জন্য আমরাও গর্বিত।

13244607_233879220316810_5552449077133814004_n
এছাড়াও আলোচনায় অংশ গ্রহণ করেন সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মহসিন মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান তাসলিমা সুলতানা নিশাত জেলা স্বেচ্ছা সেবক লীগ সভাপতি অ্যাড, লোকমান হসেন,সাধারন সম্পাদক এম সাইদুজ্জামান আরিফ, এম ,মফিজুল হক ভুইয়া,এম এ এইচ মাহবুব আলম, পরশ চৌধুরী, তানজির চৌধুরী, সজিবুল হুদা, শাহিনুর ভ’ইয়া শাহীন, মোক্তার হোসেন বাবু, নুর আলম চৌধুরী সহ এলাকার স্থানীয় ও অন্যান্য নেতৃবৃন্দ।






Shares