Main Menu

প্রায় ৮০ লক্ষ টাকা ঋণের বোঝা নিয়ে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার নব নির্বাচিত পৌর পরিষদের যাত্রা শুরু

+100%-

DSCN1546গতকাল সোমবার ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার নব নির্বাচিত পৌর পরিষদের দায়িত্বভার গ্রহণ শেষে মাহবুবুল হুদা সভাকক্ষে পরিষদের প্রথম সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন নবাগত পৌর মেয়র নায়ার কবীর। পৌর সচিব ইসহাক ভূইয়ার পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সংরক্ষিত পৌর কাউন্সিলর হোসনে আরা বেগম, হালিমা আক্তার কাজল, সালমা বেগম, মাহমুদা রহমান, পৌর কাউন্সিলর মোঃ জামাল হোসেন, মোঃ আবুল বাশার, মোঃ খবির উদ্দিন, মিজানুর রহমান, মোঃ কাউসার, ওমর ফারুক জীবন, মোঃ ফেরদৌস মিয়া, শাহ মোঃ শরিফ, মোঃ মুরাদ খান, মোঃ মাকবুল হোসাইন, আব্দুল হাই ডাবলু, রফিকুল ইসলাম নেহার প্রমুখ।

সভার শুরুতে নব নির্বাচিত পৌর মেয়র নায়ার কবীর তাকে এবং তার পরিষদের সকল কাউন্সিলরদেরকে বিপুলভোটে নির্বাচিত করার জন্য ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার সর্বস্তরের নাগরিকগণকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

অতপর তিনি দুঃখ প্রকাশ করে পৌর পরিষদকে অবহিত করেন যে, সাবেক বিদায়ী মেয়র তার দায়িত্বভার হস্তান্তর কালে পৌরসভার দায়-দেনা এবং ব্যাংক তহবিল সম্পর্কে কোন তথ্য বা পৌরসভার সহায় সম্পদের কোন তথ্য প্রদান করেননি। এমতাবস্থায় পৌরসভার একাউন্টস অফিসার এবং নির্বাহী প্রকৌশলী দেওয়া তথ্যে জানা যায় পৌরসভার উন্নয়ন প্রকল্পের সকল ব্যাংক তহবিল প্রায় শূন্য এবং প্রায় ৮০ লক্ষা টাকা ঠিকাদারদের বকেয়া পাওনা রয়েছে। এমতাবস্থায় আগামী অর্থ বছরের আগে নব নির্বাচিত পৌর পরিষদ নাগরিক সুবিধার জন্য কোন প্রকল্প গ্রহণ করতে পারবে না।

তিনি বলেন, পৌরসভাকে জলাবদ্ধতা এবং যানজট মুক্ত করণে আমি নিরলসভাবে আপনাদের সহযোগিতা নিয়ে কাজ করে যাবো। তিনি এ সময় সকল নাগরিকদেরকে ধৈর্য্যরে সাথে নব নির্বাচিত পৌর পরিষদকে সহযোগিতা করার আহবান জানান।






Shares