Main Menu

পৌর নির্বাচনের হালচাল :: ১ নং ওয়ার্ডে শরীফ-জামালের ভোট যুদ্ধ

+100%-

pouro_nirbachon

আগামী ২০ মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার নির্বাচন। এ নির্বাচনকে ঘিরে শহর জুড়ে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। প্রার্থীরা ভোটারদের দ্বারে দ্বারে ভোটের প্রচারণা চালাচ্ছেন। চষে বেড়াচ্ছেন পুরো ওয়ার্ড। পৌরসভার ১ নং ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে লড়ছেন চার জন।

১। ছাদেকুর রহমান শরীফ
২। মোঃ কামাল হোসেন
৩। মোঃ জামাল হোসেন
৪। মোঃ মাসুদুর রহমান

ব্রাহ্মণবাড়িয়াটোয়েন্টিফোরডটকম বৃহস্পতিবার এ বিষয়ে অনুসন্ধান করেছে । অনুসন্ধানে দেখা গেছে বর্তমান কমিশনার ছাদেকুর রহমান শরীফ ও মোঃ জামাল হোসেনের মধ্যে মূল প্রতিদ্বন্ধিতা হচ্ছে। তারা দুজনই চেষ্টা করছেন একজন থেকে আরেকজন এগিয়ে থাকতে। ২০ মার্চ ভোটের ব্যালটে কে এগিয়ে জনগণের মনোনিত হন সেটাই এখনদেখার বিষয়।

sadek sorifpur
ছাদেকুর রহমান শরীফ :: তিনি নির্বাচিত হলে তার অসমাপ্ত কাজ গুলো সম্পন্ন করবেন। তিনি গত মেয়াদে কাউন্সিলর থাকা কালে বিরাসার মোড থেকে সবুজবাগ হয়ে মেড্ডা পুলিশ ফাড়ি পর্যন্ত রাস্তা নির্মাণ, মেড্ডা রায় সাব বাড়ি হইতে শশ্মান ঘাট পর্যন্ত মেরামতকাজ সহ নানা উন্নয়ন করেছেন। তিনি এবার নির্বাচিত হলে তার দ্বায়িত্বপূর্ণ এলাকার বিভিন্ন রাস্তাঘাটের উন্নয়ন করবেন বলে তার নির্বাচনী ইশতেহারে উল্লেখ করেছেন। নির্বাচনে টেবিল ল্যাম্প প্রতীকে বিজয়ী হওয়ার ‌ব্যাপারে তিনি শতভাগ আশাবাদী।

jamal

মোঃ জামাল হোসেন :: গত নির্বাচনে মাত্র ৪৯ ভোটের ব্যবধানে পরাজয় বরণ করেছিলেন এই কাউন্সিলর পদপ্রার্থী। তাই এবার দৃঢ় প্রত্যয়ে কাজ শুরু করছেন তিনি। মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ গঠনকে তিনি তার নির্বাচন পরবর্তী অঙ্গিকার বলে উল্লেখ করেছেন। ২০ তারিখের ভোট যুদ্ধে পানির বোতল প্রতীকে বিজয়ী হওয়ার ‌ব্যাপারে তিনিও শতভাগ আশাবাদী।

অন্য দুই প্রার্থীর বিস্তারিত জানতে যোগাযোগ করা হলেও তাদের সাড়া মেলেনি।






Shares