Main Menu

“নাসিরনগর এর সাম্প্রদায়িক ঘটনা” শিরোনামে প্রকাশিত প্রতিবেদনের তীব্র প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন

+100%-

protibadবিগত ১২/১১/১৬ইং যুগান্তর পত্রিকাসহ বিভিন্ন প্রচার মাধ্যমে জেলা আওয়ামীলীগ’ কে কটাক্ষকরে নাসিরনগর এর সাম্প্রদায়িক ঘটনা শিরোনামে প্রকাশিত প্রতিবেদনে সংক্ষুদ্ধ চিত্তে আমরা তীব্র প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন
বিগত ১২/১১/১৬ইং তারিখের দৈনিক যুগান্তর পত্রিকায় ১ম পৃষ্ঠার ১ম কলামে সাংবাদিক মনির হোসেন, নাসিরনগর ব্রাহ্মণবাড়িয়াতে সাম্প্রতিক কালের “নাসিরনগরে ভাংচুরে মোকতাদির এর লোকজন জড়িত শিরোনামে” সাম্প্রতিক সাম্প্রদায়িক অস্থিরতা বর্ণনাকালে ব্রাহ্মণবাড়িয়ার গণমানুষের নেতা ব্রাহ্মণবাড়িয়া বাসীর আস্থার প্রতিক জঙ্গিবাদ, সন্ত্রাস, দুর্নীতি ভূমিদস্যূতা ও নৈরাজ্যেরবাদীদের আতংক সদর-৩ আসনের মাননীয় সাংসদ ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগ এর সভাপতি র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরীকে হেয় প্রতিপন্ন করার হীনমানসে কুচক্রী মহলের মদদ ও ইন্ধনে মিথ্যা তথ্য উপস্থাপনের মাধ্যমে সাম্প্রতিককালের নাসিরনগরের মৌলবাদী ধ্বংসাত্মক কার্যক্রমের সহিত উদ্দেশ্য প্রনোদিতভাবে র. আ. ম উবায়ুদুল মোকতাদির চৌধুরীকে সম্পৃক্ত করার প্রয়াস করায় আমরা তাহার তীব্র প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করি। প্রকাশিত সংবাদ সম্পর্কিত বিষয়ে সাংবাদিক মনির হোসেন এর সহিত তাৎক্ষনিক আলাপচারিতায় আমরা নিশ্চিত হই যে, প্রকাশিত সংবাদ সম্পর্কে তিনি জ্ঞাত নহেন।

আমরা বিশ্বাস করি মাননীয় সাংসদকে বিতর্কিত ও হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যেই অসত্য প্রতিবেদন উপস্থাপন করা হয়। জাতির বিবেক খ্যাত সাংবাদিক, কলামিষ্ট ভাই বন্ধুদের প্রতি উপাত্ত আহবান রাখি সমস্ত প্রচার মাধ্যমে অসত্য চক্রান্তমূলক উদ্দেশ্য প্রণোদিত তথ্যাদি প্রচারে প্রকাশে বিরত থেকে বস্তুনিষ্ট ও সত্যাস্রিত তথ্য পরিবেশনক্রমে প্রকৃত দোষীদের আড়ালের সুযোগ না দিয়ে প্রচার কার্যে তদন্তকারী সংস্থাসমূহকে সহায়তা করুন।

ad-topan






Shares