Main Menu

নাসিরনগরে ছাত্র সমাবেশে ১৪৪ ধারা জারি, প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সংবাদ সম্মেলন

+100%-

bclবিশেষ প্রতিনিধি:: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে সন্ত্রাস ও জঙ্গিবিরোধী ছাত্র সমাবেশকে কেন্দ্র করে উত্তেজনা বিরাজ করায় উপজেলা প্রশাসনের ১৪৪ ধারা জারির প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে জেলা ছাত্রলীগ। বৃহস্পতিবার বিকেল ৫টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা ছাত্রলীগের সভাপতি মাসুম বিল্লাহ্। বক্তব্যে তিনি উপজেলা প্রশাসনকে দায়ী করে বলেন, সারা দেশে সরকার ঘোষিত সন্ত্রাস ও জঙ্গিবিরোধী সমাবেশ হচ্ছে। এরই ধারাবাহিকতায় নাসিরনগরে সচেতন ছাত্রসমাজের ব্যানারে বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) বিকেল ৩টায় সন্ত্রাস ও জঙ্গিবিরোধী সমাবেশের আয়োজন করা হয়েছিল। সমাবেশকে ঘিরে আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশঙ্কা না থাকা সত্ত্বেও ছাত্র সমাবেশস্থলে ১৪৪ ধারা জারি করা হয়েছে।
তিনি বলেন, সারা দেশে যেখানে প্রশাসন সন্ত্রাস ও জঙ্গিবিরোধী সমাবেশে সহযোগিতা করছে সেখানে নাসিরনগর উপজেলা প্রশাসন সন্ত্রাস ও জঙ্গিবাদীদের পক্ষে অবস্থান নেয়ায় আমরা হতবাক।
এসময় তিনি আরও অভিযোগ করে বলেন, স্থানীয় সংসদ সদস্য এবং মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর নির্দেশে প্রশাসন ছাত্র সমাবেশ স্থলে ১৪৪ ধারা জারি করেছে। আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে ১৪৪ ধারা ভঙ্গ করে ছাত্র সমাবেশে করিনি। এ বিষয়ে পরবর্তীতে আলোচনা করে কর্মসূচি নির্ধারণ করা হবে।
সংবাদ সম্মেলনে জেলা ছাত্রলীগ নেতৃবৃন্দ ও জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন গণমাধ্যমের সংবাদিকরা উপস্থিত ছিলেন।






Shares