Main Menu

জেলা পরিষদ উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

+100%-

zpডেস্ক ২৪:: গতকাল বুধবার সকালে জেলা পরিষদ সভাকক্ষে জেলা পরিষদ প্রশাসক আলহাজ্ব অ্যাডঃ সৈয়দ এ,কে এম এমদাদুল বারীর সভাপতিত্বে জেলা পরিষদ উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের কার্য নির্বাহী কমিটির সদস্য, বিশিষ্ট লেখক, মুক্তিযোদ্ধা,  পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামীলীগের সভাপতি এবং জেলা পরিষদ উন্নয়ন সমন্বয় কমিটির উপদেষ্টা র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি।

সভায় আলহাজ্ব অ্যাডঃ সৈয়দ এ, কে, এম এমদাদুল বারী জেলা পরিষদ প্রশাসক হিসাবে যোগদানের পর চট্টগ্রাম বিভাগে ১২টি জেলা পরিষদের মধ্যে বার্ষিক কর্মদক্ষতা মুল্যায়নের ভিত্তিতে পর পর ৪ বার ১ম স্থান অধিকার করেছেন। এ কৃতিত্ব ও গৌরব অর্জন করায় জেলা পরিষদ উন্নয়ন সমন্বয় কমিটির উপদেষ্টা র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি জেলা পরিষদ প্রশাসক এবং জেলা পরিষদের সকল কর্মকর্তা/ কর্মচারীকে আন্তরিক অভিনন্দন ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

সভায় প্রধান অতিথির দিক নির্দেশনা ও সর্বসম্মতিক্রমে বাঞ্ছারামপুর উপজেলাধীন জগন্নাথপুর মৌজায় জেলা পরিষদের অর্থায়নে ৫ শত আসন বিশিষ্ট নির্মিত অডিটরিয়াম বীর মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন এ,বি,এম তাজুল ইসলাম (অবঃ) এর নাম করণ, ব্রাহ্মণবাড়িয়া পিটি আই স্কুল  থেকে পুনিয়াউট উলচাপাড়া এন্ডারসল ব্রীজ পর্যন্ত রাস্তাটি জনসাধারণের চলাচলে সুবিধার্থে সংস্কার কাজ বাবদ ৪০ লাখ টাকা বরাদ্দ, গুরুত্বপুর্ণ প্রকল্প গ্রহনের জন্য জেলা পরিষদের রাজস্ব তহবিলের আওতায়  ৫ কোটি ৭০ লাখ টাকা ৯টি উপজেলায় জনসংখ্যা ও আয়তন অনুসারে বিভাজন করা হয়, আখাউড়া উপজেলা চেয়ারম্যান প্রস্তাবের প্রেক্ষিতে কর্ণেল বাজারে জেলা পরিষদের নিজস্ব জায়গায় সেলামীর মাধ্যমে বিপনী কেন্দ্র নির্মাণসহ এসব প্রকল্প বাস্তবায়নের জন্য সিদ্ধান্ত গৃহিত হয়। সর্ব শেষ জেলা পরিষদ জনগণের স্বার্থে কাজ করে থাকে এ বিষয়টি জনগণের জ্ঞাতার্থে প্রকল্প স্থানে নামফলক/ সাইনবোর্ড স্থাপনের সিদ্ধান্ত গৃহিত হয়।

এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদ প্রধান নির্বাহী কর্মকর্তা আব্দুল আলীম, উপজেলা চেয়ারম্যান, সদর ও বিজয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ জেলা পরিষদের কর্মকর্তা কর্মচারীগণ উপস্থিত ছিলেন।






Shares