Main Menu

জেএসসিতে ব্রাহ্মণবাড়িয়ায় সেরা অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়

+100%-

জেএসসিতে ব্রাহ্মণবাড়িয়ায় পাসের হার ও জিপিএ-৫ এর দিক দিয়ে সেরা অবস্থানে রয়েছে পৌর এলাকার অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়। ওই বিদ্যালয় থেকে ৩২৯ জন পরীক্ষা দিয়ে সবাই পাশ করেছে। জিপিএ-৫ পেয়েছে ৮৮ জন। এছাড়া জেলায় মোট ছয়টি বিদ্যালয় থেকে শতভাগ পাশের খবর পাওয়া গেছে।

এদিকে পৌর এলাকার গভ. মডেল গার্লস স্কুলের ২২৩ জন পরীক্ষা দিয়ে সবাই পাশ করার পাশাপাশি জিপিএ-৫ পেয়েছে ৭৮ জন। শতভাগ পাস করা বিদ্যালয়গুলোর মধ্যে আশুগঞ্জ তাপ বিদ্যুৎ কেন্দ্র থেকে ১৪ জন, আশুগঞ্জ সার কারখানা স্কুল থেকে ১৫ জন, ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার উইজডম স্কুল এন্ড কলেজ থেকে দুইজন জিপিএ-৫ পেয়েছে। তবে নবীনগরের মাঈনুদ্দিন আহমেদ পৌর উচ্চ বিদ্যালয় থেকে ৫৩ জন শিক্ষার্থীর সবাই পাশ করলেও কেউ জিপিএ-৫ পায়নি।
এদিকে জেলা সদরের সাবেরা সোবাহান সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ৩৪৯ জনের মধ্যে ৩৪৭ পাসের পাশাপাশি ৭৪ জন জিপিএ-৫ পেয়েছে। ব্রাহ্মণবাড়িয়া উচ্চ বিদ্যালয় থেকে ৩০০ জন পরীক্ষা দিয়ে ২৯৮ জন পাশ করেছে। বাংলাদেশ গ্যাস ফিল্ডস স্কুল এন্ড কলেজ থেকে ২৭৮ জন পরীক্ষা দিয়ে জিপিএ-৫ পেয়েছে ৩৫ জন। আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজ থেকে ১৪৮ জন পরীক্ষা দিয়ে ১৪২ জন পাশ করেছে।






Shares