Main Menu

কোমলমতি শিক্ষার্থীরা খেলাধুলার মাধ্যমে তাদের প্রতিভার বিকাশ ঘটাতে পারছে:: পৌর মেয়র নায়ার কবীর

+100%-

womensports

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা

মঙ্গলবার ব্রাহ্মণবাড়িয়া শহরের কাজীপাড়া জেলা ঈদগাহ মাঠে ব্রাহ্মণবাড়িয়া পৌর ক্লাস্টারের আয়োজনে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবীর।

জেলা প্রাথমিক শিক্ষা অফিসার সুব্রত কুমার বণিকের সভাপতিত্বে অনুষ্ঠিত ফাইনাল খেলায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, সদর উপজেলা শিক্ষা অফিসার আব্দুস সামাদ আকন্দ, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি মজিবুর রহমান বাবুল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও জেলার শ্রেষ্ঠ বিদ্যুৎসাহী সদস্য অ্যাডঃ লোকমান হোসেন, বিশিষ্ট ব্যাংকার আতাউর রহমান শাহীন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর হালিমা মুর্শেদ প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন সহকারী উপজেলা শিক্ষা অফিসার মোঃ আবুল ফজল। অনুষ্ঠান পরিচালনা করেন শিক্ষক নেতা দেওয়ান হাফিজ, কামাল উদ্দিন, মনির হোসেন শাহ আলমগীর।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য পৌর মেয়র নায়ার কবীর বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে এদেশের জন্ম হতো না। বর্তমান সরকার তাই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার সহধর্মীনি বেগম ফজিলাতুন্নেছা মুজিবের নামে প্রাথমিক স্কুল পর্যায়ে খেলার আয়োজন করে একটি যুগান্তকারী পদক্ষেপ গ্রহণ করেছে। যার ধারাবাহিকতায় আমরা প্রতিবছর এই খেলার আয়োজন করতে পারছি। এতে কোমলমতি শিক্ষার্থীরা খেলাধুলার মাধ্যমে তাদের প্রতিভার বিকাশ ঘটাতে পারছে।

পরে আলোচনা শেষে অতিথিবৃন্দ বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। উল্লেখ্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে কাজীপাড়া দরগা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বঙ্গবন্ধু মাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে ড. শরফউদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে।






Shares