Main Menu

কাজীপাড়াবাসীর উদ্যোগে দোয়া ও স্মরণসভা

এড. নূর মোহাম্মদ জামাল দেশ ও মানুষের জন্য আমৃত্যু নিবেদিত ছিলেন:: উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি

+100%-

mp_26916ডেস্ক ২৪:: পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, এড. নূর মোহাম্মদ জামাল দেশ ও মানুষের জন্য আমৃত্যু নিবেদিত ছিলেন। তিনি আইনজীবি হিসেবে ব্যাপক সফল ও তুমুল জনপ্রিয় ছিলেন। তিনি নিরবে নিভৃত্তে মানুষের সেবা করে গেছেন। আজকের তরুণ সমাজ যদি তার আদর্শে অনুপ্রাণিত হলে একজন ভালো মানুষ নিজেকে তৈরী করতে পারবে।

তিনি রোববার পৌর এলাকার কাজীপাড়াবাসীর উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়া জজ কোর্টের পিপি, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি, জেলা আইনজীবি সমিতির সাবেক, আওয়ামী আইনজীবি পরিষদের সভাপতি মরহুম এড. নূর মোহাম্মদ জামালের আকস্মিক মৃত্যুতে দোয়া ও স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এই গুনী ব্যক্তির স্মরণে এধরনের স্মরণসভা আয়োজন করায় কাজীপাড়াবাসীকে তিনি আন্তরিক ধন্যবাদ জানান।
জেলা পরিষদের প্রশাসক প্রবীন রাজনীতিবিদ আলহাজ্ব এড. সৈয়দ এ কে এম এমদাদুল বারীর সভাপতিত্বে ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ্ব এড. লোকমান হোসেনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবির, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, সদর উপজেলা চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, সাংগঠনিক সম্পাদক এডঃ মাহবুবুল আলম খোকন, শাহ আলম সরকার, জেলা আইনজীবি সমিতির সভাপতি এডঃ সারোয়ার ই আলম, সাধারণ সম্পাদক সৈয়দ আব্দুল কবির তপন, ভারপ্রাপ্ত পিপি এডঃ এস এম ইউসুফ, জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি এডঃ ইনামুল হক হেলাল, জেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি আয়কর উপদেষ্টা আলহাজ্ব এম. এ হেলাল উদ্দিন।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার গাজী মোঃ রতন মিয়া, জেলা বিএনপির সাবেক ও কমিশনার মোঃ রফিকুল হক, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি এডঃ শাহানুর ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এম. সাইদুজ্জামান আরিফ, জেলা ছাত্রলীগের সভাপতি মাসুম বিল্লাহ্, মরহুম নূর মোহাম্মদ জামালের কনিষ্ঠ ছেলে আদনান নূর।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মুজিবুর রহমান বাবুল, বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াহিদ খান লাভলু, ব্রাহ্মণবাড়িয়া রেড ক্রিসেন্ট ইউনিটের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ জায়েদুল হক, সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব আবু হোরায়রাহ্, জেলা জাতীয়তাবাদী শ্রমিকদলের সাবেক সাধারণ বাহার চৌধুরী, জেলা কৃষকলীগের সভাপতি ছাদেকুর রহমান শরিফসহ কাজীপাড়া এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সভার শুরুতেই মরহুমের স্মরণে এক মিনিট দাড়িয়ে নিরবতা পালন করা হয়। এবং সভাশেষে মরহুমের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত পরিচালনা করেন জেলা ওলামা সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক আলহাজ্ব হযরত মাওঃ মোঃ আব্দুল্লাহ্।






Shares