Main Menu

এডঃ গোলাম সারওয়ার ভূইয়া খোকন এর পিতার মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির গভীর শোক প্রকাশ

+100%-

ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সহ-সভাপতি ও জেলা জিয়া পরিষদের সাবেক সভাপতি সিনিয়র এডঃ গোলাম সারওয়ার ভূইয়া খোকন এর পিতা অবসরপ্রাপ্ত খাদ্য কর্মকর্তা হাজী গোলাম হাফেজ ভূইয়া এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সভাপতি সাবেক পৌর মেয়র আলহাজ্ব হাফিজুর রহমান মোল্লা (কচি) এবং জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক ভিপি মোঃ জহিরুল হক খোকন (জহির)।

একযুক্ত বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনার পাশাপাশি শোকাহত পরিবারের সকল সদস্যের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন। তিনি দীর্ঘদিন যাবত বিভিন্ন জটিল রোগে আক্রান্ত ছিলেন। গতকাল রবিবার কান্দিপাড়া জামিয়া ইউনুছিয়া মাদ্রাসায় বাদ আছর মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হয়।

উক্ত নামাজে জানাযায় জেলা বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব হাফিজুর রহমান মোল্লা কচি সহ, জেলা বিএনপি, যুবদল, ছাত্রদল ও তার অংগ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, আইনজীবি সমিতির বর্তমান ও সাবেক সভাপতি/ সাধারণ সম্পাদক সহ আইনজীবিবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, মরহুমের আত্মীয় স্বজন, শুভাকাঙ্খী ও অসংখ্য মুসল্লীয়ান উপস্থিত থাকিয়া মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন। নামাজের জানাযা শেষে শিমরাইলকান্দি কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন করা হয়। জেলা বিএনপির দপ্তর সম্পাদক মোঃ জহিরুল ইসলাম চৌধুরী লিটন স্বাক্ষরিত এক শোক বার্তায় এই সংবাদ নিশ্চিত করা হয়।প্রেস বিজ্ঞপ্তি






Shares