Main Menu

নবীনগর পুলিশের সাফল্য :: গৃহকর্মী শাকিলা হত্যাকান্ডের রহস্য উদঘাটন । ২ জন গ্রেফতার।।

+100%-

20160102_112231ডেস্ক ২৪:: নবীনগর পুলিশ মামলা দায়েরের ১০ ঘন্টার মধ্যে একটি হত্যাকান্ডের রহস্য উদঘাটন করেছে এবং এর সাথে জড়িত দুই জনকে আটক করেছে।

পলিশ সূত্রে প্রকাশ, শাকিলা স্হানীয় মোকাররম হোসেনের বাড়ীতে গৃহকর্মী হিসাবে কাজ করত। গত ২৮ ডিসেম্বর মঙ্গলবার দিবাগত রাতে কাজ কর্ম শেষে ঘুমাতে যাবার সময় খলা গ্রামের মোঃ মাসুদুর রহমান ও দেলোয়ারা বেগমকে অনৈতিক কাজে লিপ্ত অবস্হায় দেখতে পায়। এ সময় বাড়িতে গৃহকর্তা অনুপস্হিত ছিল। শাকিলা এ ঘটনা মালিককে জানিয়ে দেবার কথা বললে মাসুদুর রহমান এবং দেলোয়ারা বেগম শাকিলা আক্তারকে গামছা দ্বারা মুখ বেধে এলোপাথারি ছুরিকাঘা করে। এতে ঘটনা স্হলেই শাকিলর মৃত্যু ঘটে। রপর তারা শকলার লাশ ঈদগাও কবরস্থান পুকুরে ফেলে দেয় ।গত ৩১শে ডিসেম্বর সকালে শাকিলার লাশ ভেসে উঠে।

গত ১লা জানুয়ারি শাকিলার ভাই মোঃ তোফাজ্জল হোসেন মাসুদুর রহমান এবং দেলোয়ারা বেগমকে আসামী করে থানায় মামলা দায়ের করে। নবীনগর সার্কেলের সহকারী পুলিশ সুপার, জনাব মোঃ আলাউদিন এবং নবীনগর থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ ইমতিয়াজ আহমেদ পিপিএম ও মামলার তদন্তকারী অফিসার এস আই স্বপন চন্দ্র দাস সংগীয় ফোর্স সহ অভিযান পরিচালনা করে আসামী মাসুদুর রহমান এবং দেলোয়ারা বেগমকে গ্রেফতার করে। জিজ্ঞাসাবাদে আসামীদ্বয় ঘটনার কথা স্বীকার করে। আসামী মাসুদুর রহমান এর দেখানো ও সনাক্তমতে শাকিলা আক্তারকে হত্যা করার সময় ব্যবহৃত ছুরি এবং গামছা মামলার আলামত হিসেবে উদ্ধার করা হয়।

উল্লেখ্য, নবীনগর থানা পুলিশ মামলা রুজুর ১০.ঘন্টার মধ্যে আসামীদ্বয়কে গ্রেফতার করিতে সক্ষম হয়।






Shares