Main Menu

আমার নেত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য আপনাদের নিকট দোয়া চাই-মোকতাদির চৌধুরী এমপি

+100%-

জেলা নাগরিক কমিটির ইফতার মাহফিল


ডেস্ক ২৪:: রোববার সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ সঙ্গীতাঙ্গণে ব্রাহ্মণবাড়িয়া জেলা নাগরিক কমিটির আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

জেলা নাগরিক কমিটির সভাপতি আলহাজ্ব ডাঃ মোহাম্মদ বজলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা ও দায়রা জজ মোহাম্মদ কাউছার, জেলা প্রশাসক ড. মুহাম্মদ মোশাররফ হোসেন, অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মোঃ মনির কামাল, পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম প্রমুখ।

স্বাগত বক্তব্য রাখেন জেলা নাগরিক কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব এডঃ হাবিবুল্লাহ্।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র মোঃ হেলাল উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার এম. এ মাসুদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, চেম্বার সভাপতি আলহাজ্ব আজিজুল হক, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব হারুনুর রশিদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ হেলাল উদ্দিন, নায়ার কবির, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শফিকুর রহমান শহীদ, সদর উপজেলা মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু হোরায়রাহ্, ব্রাহ্মণবাড়িয়া রেড ক্রিসেন্ট ইউনিটের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুল ওয়াহিদ খান লাভলু, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মহিউদ্দিন খান খোকন, সাংগঠনিক সম্পাদক এডঃ মাহবুবুল আলম খোকন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ্ব এডঃ লোকমান হোসেনসহ জেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও সাংবাদিক নেতৃবৃন্দ।

ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেন, বাংলাদেশ বর্তমানে নিম্ন মধ্যম আয়ের দেশে রূপান্তরিত হয়েছে। আগামীতে বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছে। আমি আজকের এই ইফতার মাহফিলে আপনাদের সকলের নিকট আমার নেত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া চাই।

আলোচনা সভা শেষে দোয়া মাহফিল ও ইফতার অনুষ্ঠিত হয়।






Shares