Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স ও মতবিনিময় সভা

সন্ত্রাস-জঙ্গিবাদবিরোধী জনমত সৃষ্টির আহ্বান প্রধানমন্ত্রীর

+100%-

vvvvvডেস্ক ২৪:: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সন্ত্রাস ও জঙ্গিবাদমুক্ত শান্তিপূর্ণ বাংলাদেশ গড়ার অঙ্গীকার পুনর্ব্যক্ত করে সমাজের সর্বস্তরের জনগণকে এর বিরুদ্ধে জনমত সৃষ্টির আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, এই দেশ হবে দক্ষিণ এশিয়ার শান্তিপূর্ণ দেশ। কাজেই সন্ত্রাস-জঙ্গিবাদ মোকাবেলা করার জন্য সমাজের প্রতিটি স্তরের মানুষকে আমি আহ্বান জানাব।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা শনিবার তার সরকারি বাসভবন গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে চট্টগ্রাম বিভাগের ১১টি জেলার বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের সঙ্গে সন্ত্রাস-জঙ্গিবাদবিরোধী এবং উন্নয়ন বিষয়ে মতবিনিময় অনুষ্ঠানে এ কথা বলেন।

১৯ নভেম্বর শনিবার সকালে  ব্রাহ্মণবাড়িয়া পৌরশহরের শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্ত্বরে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অথিতি ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী। জেলা প্রশাসক রেজওয়ানুর রহমানের সভাপতিত্বে আরও উপস্হিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের প্রশাসক অ্যাডভোকেট সৈয়দ এমদাদুল বারী,ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র মিসেস নায়ার কবির, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পদক আল মামুন সরকার, পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান সহ জেলা ও উপজেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

অনুষ্ঠানে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মন্ত্রী ছায়েদুল হক এবং সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের সচিব মাকসুদুল হাসান খান চট্টগ্রামের বোর্ড ক্লাব প্রান্ত থেকে ভিডিও কনফারেন্সে বক্তৃতা করেন।

অনুষ্ঠানে বিভিন্ন্ শ্রেনী পেশার মানুষ উপস্হিত ছিলেন।

 






Shares