Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় এনা পরিবহনের বাস চাপায় ৪ রিক্সা আরোহী নিহত, থামছেনা দানব এনার হানা

+100%-

fsdfs

ঢাকা সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে যাত্রীবাহি বাস চাপায় ৪ ব্যাটারী চালিত রিকশার যাত্রী নিহত হয়েছেন। বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে মহাসড়কের বিজয়নগর উপজেলার বুধন্তি ইউনিয়নের শশই ইসলামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত এক নারীকে মাধবপুর হাসপাতালে ভর্তি করা হলে সে মারা যায়।

ghfghfgh

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী আরশাদ জানান, সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী এনা পরিবহনের একটি যাত্রীবাহি বাস বিপরীত দিক থেকে আসা মাধবপুরগামী অপর একটি যাত্রীবাহি রিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থালেই চালক ও দুই আরোহী নিহত হন। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় এক নারী আরোহীকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানোর পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
ঘাতক বাসটিকে আটক করা সম্ভব হলেও এর চালককে আটক করা সম্ভব হয়নি।dfgfdgdfg

এদিকে, রাত ৮ টা নাগাদ নিহতদের পরিচয় জানা যায়নি। তবে ব্যাটারি চালিত রিক্সার চালক সানাউল হক (২৫) বলে নিশ্চিত হওয়া গেছে। সে কিশোরগঞ্জ জেলার বাসিন্দা বলে জানা গেছে। এদিকে, পুলিশের তালিকায় নিহত তিন জনের মধ্যে পুরুষ ব্যাক্তির বয়স ৫৫, নারীর বয়স ৩০ ও শিশুটির বয়স ২ বলে উল্লেখ করা হয়েছে।

afsdsdfথামছেনা দানব এনার হানা ঃ

কিছুতেই যেন থামছেনা দানব এনার হানা। ২০১৫ সালের ১৫ জুলাই থেকে চলতি বছরের ১৬ সেপ্টেম্বর পর্যন্ত ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া জেলার অংশে এনা পরিবহনের বাসের নিচে চাপা পড়ে অন্তত ১৪ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অনেকে।

সর্বশেষ গত ১৬ সেপ্টেম্বর ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরের শশই নামক স্থানেই এনা বাসের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ৮ জন নিহত হওয়ার ঘটনায় ব্যাপক সমালোচিত হয়েছে এনা পরিবহন। এ ঘটনায় অনেকেই এনা পরিবহন নিষিদ্ধেরও দাবি তুলেছেন।

ব্রাহ্মণবাড়িয়ার এসব দূর্ঘটনাসহ সারা দেশের চিত্র যখন ভয়াবহ তখন টনক নড়ে এনা পরিবহনের। সড়ক দুর্ঘটনা এড়াতে সেরা তিন চালককে সঞ্চয়পত্র ৫০ হাজার টাকা করে পুরস্কার দেওয়ার ঘোষণাও দিয়েছেন বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির মহাসচিব ও এনা ট্রান্সপোর্ট প্রাইভেট লিমিটেডের এমডি খন্দকার এনায়েত উল্যাহ। কিন্তু তারপরও থেমে নেই দানবের হানা।

 






Shares