Main Menu

বিজয়নগরে মউশিক শিক্ষক কল্যাণ পরিষদের আলোচনা সভা ও কমিটি গঠন

+100%-

বিজয়নগর প্রতিনিধি ::সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক ও বাল্য বিয়ে প্রতিরোধের অঙ্গীকার নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে মউশিক শিক্ষক কল্যাণ পরিষদের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার (২৬ সেপ্টেম্বর) সকাল ১১ টায় উপজেলা মডেল মসজিদে মউশিক শিক্ষক কল্যাণ পরিষদের শিক্ষক মাওলানা আরিফুর রহমানের সভাপতিত্বে ও মাওলানা সারোয়ার রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান মেহমান হিসেবে বক্তব্য রাখেন মউশিক কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম বিভাগীয় কমিটির সহ সাধারণ সম্পাদক মাওলানা মোজাম্মেল।

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন মউশিক কেন্দ্রীয় কমিটির শিক্ষা বিষয়ক সম্পাদক ও চট্টগ্রাম বিভাগীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাওলানা মিজানুর রহমান মাসুদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাফেজ মাওলানা মুশতাক আহম্মদ, মাওলানা মোঃ আব্দুল মজিদ।অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মাওলানা ছাবেদ আলী, মাওলানা আবুল কালাম আজাদ, মাওলান গিয়াস উদ্দিন খাদেম প্রমুখ।অনুষ্ঠানে উপজেলার ১০ ইউনিয়নের প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে উপস্থিত সকলের সর্ব সম্মতিক্রমে কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দের উপস্থিতিতে বিজয়নগর উপজেলার মউশিক শিক্ষক কল্যাণ পরিষদের ২১ সদস্য বিশিষ্ট কমিটি মাওলানা আরিফুর রহমানকে সভাপতি ও মাওলানা আবু বকরকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি গঠন করা হয়।

অনুষ্ঠান শেষে ইসলামিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্নার চিরশান্তি ও মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দেশ ও জাতির কল্যাণ কামনায় বিশেষ দোয়া পরিচালনা করেন হাফেজ মাওলানা মুশতাক আহাম্মেদ।






Shares