Main Menu

বিজয়নগরে উপজেলা চেয়ারম্যান এর ৫ শতাধিক পরিবারের মাঝে ত্রান বিতরন

+100%-

মো,জিয়াদুল হক বাবু :: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ৫’শ জন দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বিশিষ্ট শিল্পপতি ও কুয়েত-বাংলাদেশ বিজনেস এসোশিয়েসনের সম্মানিত চেয়ারম্যান লুৎফর রহমানের প্রতিষ্ঠিত “লুৎফর রহমান ফাউন্ডেশন” এর উদ্যোগে বৈশ্বিক করোনা ভাইরাস সংকট মোকাবেলায় বিজয়নগর উপজেলায় চান্দুরা ইউনিয়নের ৯টি ওয়ার্ডের মধ্যে কর্মহীন অসহায় দরিদ্র পরিবারের মাঝে মানবিক সাহায্য হিসেবে খাদ্যদ্রব্য বিতরণ করছেন ফাউন্ডেশনের ভারপ্রাপ্ত সভাপতি ও বিজয়নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান নাছিমা ( মুকাই আলী)।

(১৬ এপ্রিল) বৃহস্পতিবার দুপুরে উপজেলার সাঁতগাও সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে খাদ্য দ্রব্য সামগ্রী বিতরণের কার্যক্রম শুরু করা হয়। পরে ইউনিয়নের বিভিন্ন এলাকায় ফাউন্ডেশনের সদস্যেদের মাধ্যমে খাদ্য সামগ্রী গুলো বিতরণ করা হয়। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের যুগ্ম সাধারণ সম্পাদক ও সিঙ্গারবিল ইউনিয়নের চেয়ারম্যান মো: মনিরুল ইসলাম ভূঁইয়া সহ ফাউন্ডেশনের সদস্যরা।

চেয়ারম্যান নাছিমা ( মুকাই আলী) জানান, লুৎফর রহমান ফাউন্ডেশনের পক্ষ থেকে পর্যাক্রমে উপজেলার অন্যান্য ইউনিয়নের দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী পৌছিয়ে দেয়া হবে। ইনশাল্লাহ। এ সময় তিনি সকল বিত্তবান মানুষদেরকে দেশের এই ক্রান্তিলগ্নে শ্রমজীবি কর্মহীন অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য আহবান জানান।






Shares