Main Menu

কৃষকদের বাদ দিয়ে দেশে কোনো কিছুই সম্ভব নয়:: বিজয়নগরে আখতারুন্নেছা শিউলী

+100%-

unobডেস্ক ২৪:: বিজয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা আখতারুন্নেছা শিউলী বলেছেন, দেশে সু-শাসন প্রতিষ্ঠায় কৃষকদের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। শুধু তাই নয়, দেশের উন্নয়ন ও সমৃদ্ধিতেও কৃষকরা সবচেয়ে বেশী অগ্রণী ভূমিকা পালন করেছে। তিনি আরো বলেন, কৃষকদের বাদ দিয়ে দেশে কোনো কিছুই সম্ভব নয়। তাই সরকার কৃষিখাতে ভর্তুকী প্রদান করছে।

মঙ্গলবার বিজয়নগর উপজেলা পরিষদ মিলনায়তনে বিআরডিবি’র উদ্যোগে উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিঃ এর আওতাভুক্ত প্রাথমিক সমিতির সদস্যদের প্রশিক্ষণ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তৃতায় একথা বলেন।

বিভিন্ন বিষয়ের উপর আলোচনা করে উপজেলা কৃষি কর্মকর্তা মস্কর আলী, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ দেলোয়ার হোসেন, উপজেলা সমবায় কর্মকর্তা আজিজুল হক ও উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা আব্দুল কাদির। পরে উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিঃ এর দ্বিবার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এতে উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির চেয়ারম্যান দীপক চৌধুরী বাপ্পীসহ অন্যান্য প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটিকে কুমিল্লা সমিতির অভিনন্দন
ব্রাহ্মণবাড়িয়াস্থ কুমিল্লা সমিতির সভাপতি ডাঃ মোঃ বজলুর রহমান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল কাদির এক বিবৃতিতে নব-নির্বাচিত ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি খ.আ.ম রশিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পীসহ সকল নেতৃবৃন্দকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন। বিবৃতিতে তারা নব-নির্বাচিতদের নেতৃত্বে প্রেসক্লাব আরো গতিশীল হবে বলে আশাবাদ ব্যক্ত করে তাদের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করেন।

প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটিকে খায়রুল হাসানের অভিনন্দন
ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের নব-নির্বাচিত কমিটির সভাপতি খ.আ.ম রশিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পীসহ নব-নির্বাচিত সকল সদস্যবৃন্দকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন বিশিষ্ট ঠিকাদার মেসার্স হাসান এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী মোঃ খায়রুল হাসান। এক অভিনন্দন বার্তায় তিনি ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের নব-নির্বাচিত নেতৃবৃন্দের সুযোগ্য ও বলিষ্ঠ নেতৃত্বে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের কার্যক্রম আরও গতিশীল ও উন্নয়ন হবে বলে আশাবাদ ব্যক্ত করে তাঁদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেছেন।






Shares