Main Menu

ক্যাবল ব্যবসায়ীর ফাইভার লাইনের তার চুরি, গ্রাহকদের ভোগান্তি

+100%-

প্রতিনিধি॥ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে এক ক্যাবল ব্যবসায়ীর ফাইভার লাইনের তার কেটে ও তার চুরি করে নিয়ে গিয়েছে দুর্বৃত্তরা। লাইন কাটা ও তার চুরি করে নিয়ে যাওয়ায় আড়াইসিধা গ্রামের অধিকাংশ গ্রাহক ভোগান্তিতে পড়েছে। এতে করে প্রায় ১ লাখ ২০ হাজার টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী। এই ঘটনায় থানায় একটি অভিযোগ করা হয়েছে।
অভিযোগ ও ব্যবসায়ী সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত আশুগঞ্জের আড়াইসিধা গ্রামে সরকার নিধারিত নিয়ম কানুন মেনে আল মামুন ন্যাশনাল ক্যাবল টিভি নামে একটি ক্যাবল ব্যবসা পরিচালনা করছে। এমতাবস্থায় একই এলাকার নাজমুল, সাগর সহ কয়েকজন আশুগঞ্জ তাপবিদ্যুৎ কলোনি থেকে একটি ফিড এনে অবৈধ ভাবে ন্যাশনাল ক্যাবল টিভি নেটওয়ার্কের এলাকায় জোর করে প্রবেশ করায়। এনিয়ে আদালতে মামলা প্রক্রিয়াধীন আছে। গত শনিবার গভীর রাতে সাগর, নাজমুল, হুমায়ুন ও ফারুক সহ কয়েকজন মিলে রাতের অন্ধকারে ন্যাশনাল ক্যাবল টিভি নেটওয়ার্কের প্রায় ৩০টি যায়গায় ফাইভার তার, ফাইভার ট্রান্সমিটার, আরজি-৬ তার সহ সার্ভিস লাইনের তার কেটে প্রায় ১ লাখ ২০ হাজার টাকার ক্ষয়ক্ষতি করেছে। এতে করে আড়াইসিধা এলাকার গ্রাহকরা চরম দূর্ভোগে পড়েছে।
এ ব্যাপারে ব্যবসায়ী আল মামুন জানান, আমার ব্যসায়ের সুনাম নষ্ট করার জন্য ও আমার ব্যবসায়ের সার্ভিসের প্রতি হিংসার বসবর্তি হয়ে সাগর, নাজমুল সহ কয়েকজন মিলে রাতের আধারে আমার প্রায় ৩০টি যায়গায় তার কেটে চুরি করে নিয়ে গিয়েছে তারা।
এ বিষয়ে আশুগঞ্জ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. সেলিম মিয়া জানান, আমরা অভিযোগটি পেয়েছি। এব্যপারে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনাননুগ ব্যবস্থা নেয়া হবে।






Shares