Main Menu

জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, প্রবীন কৃষক নেতা ও আশুগঞ্জ সবুজ বিপ্লবের অন্যতম উদ্যোক্তা বীর মুক্তিযোদ্ধা

কৃষক নেতা রুস্তম আলী সিকদারের দাফন সম্পন্ন

+100%-

indexডেস্ক ২৪:: জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, প্রবীন কৃষক নেতা ও আশুগঞ্জ সবুজ বিপ্লবের অন্যতম উদ্যোক্তা বীর মুক্তিযোদ্ধা রুস্তম আলী সিকদারের নামাজে জানাজা শনিবার বেলা সাড়ে ১১টায় তার নিজ বাড়িতে অনুষ্ঠিত হয়েছে।

জানাজায় ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি, সাধারণ সম্পাদক আল মামুন সরকার, সাবেক পৌর মেয়র মোঃ হেলাল উদ্দিন, ভৈরব পৌরসভার মেয়র এডভোকেট ফখরুল আলম আক্কাস, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি মঈন উদ্দিন মঈন, আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক হাজী ছফিউল্লাহ, যুগ্ম আহ্বায়ক আবু নাসের প্রমুখ অংশ নেন। জানাজার পূর্বে মরহুমের প্রতি শেষ শ্রদ্ধা নিবেদন করে পু®পস্তবক অর্পন করেন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। জানাজার পূর্বে পৌর মেয়র নায়ার কবীর মরহুমের বাসভবনে গিয়ে স্ত্রী ও সন্তানদের প্রতি গভীর সমবেদনা জানান।
উল্লেখ্য, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, প্রবীন কৃষক নেতা ও আশুগঞ্জ সবুজ বিপ্লবের অন্যতম উদ্যোক্তা বীর মুক্তিযোদ্ধা রুস্তম আলী সিকদারের গত শুক্রবার সন্ধ্যা ৬টা ৪০মিনিটে ঢাকা ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজীউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল (৮০) বছর। তিনি স্ত্রী, ৪পুত্র ও ৫কন্যাসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।






Shares