Main Menu

আশুগঞ্জে বাসর রাতে ফাঁসি ফাসি খেলতে গিয়ে স্বামী আত্বহত্যা করেছে, দাবী স্ত্রীর

+100%-

ব্রাহ্মণবাড়িয়ায় আরাফাত হোসেন (১৬) নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। পরিবারের সদস্যদের অভিযোগ কৌশলে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে আশুগঞ্জ উপজেলার সোনারামপুর গ্রামের একটি বাড়ি থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ। সে জেলা শহরের টেংকের পাড় এলাকার হেলাল উদ্দিনের ছেলে। এ ঘটনায় তৃষা নামের এক তরুনীকে আটক করেছে পুলিশ। তৃষার দাবি, তারা বুধবার বিয়ে করে আরাফাতের এক বন্ধুর বাসায় উঠেছিল।

পরিবারের সদস্যদের অভিযোগ, তাদের ছেলেকে সৌদি প্রবাসী নোমানের পরামর্শে ইয়াছিন ও হযরত নামের দুই যুবক পরিকল্পিতভাবে হত্যা করেছে। পরিবার জানায়, বুধবার সকালে আরাফাত জন্মনিবন্ধন কাজের জন্য বাড়ি থেকে বের হয়। সন্ধ্যার পর থেকে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। পরে বৃহস্পতিবার বিকেলে আশুগঞ্জ থানা পুলিশ আরাফাতের মৃত্যুর বিষয়টি অবহিত করে।

নিহত যুবকের পরিবার আরও জানায়, আরাফাতের বন্ধু সৌদি প্রবাসী আশুগঞ্জের লালপুর এলাকার নোমানের পরামর্শে ঘাটুরা এলাকার ইয়াছিন তৃষা নামের এক তরুণীসহ আরফাতকে সঙ্গে নিয়ে আশুগঞ্জে হযরতের বাড়িতে উঠে। সেখানে তাকে পরিকল্পিতভাবে শ‌্বাসরোধ করে হত্যা করা হয়। পরে দুপুরে তাকে আশুগঞ্জের লাভিডা হাসপাতালে নিয়ে যায় ওই তরুণী ও বাড়িওয়ালা।

তরুণীর বরাত দিয়ে আরাফাতের চাচা জাকির হোসেন জানান, তরুণী বলছে তাদের গতকাল কোর্টে বিয়ে হয়েছে। বিয়েতে নাকি ২০ লক্ষ টাকা কাবিন করা হয়েছে। তারা নাকি ফাঁসি ফাঁসি খেলছিল, তখন নাকি আমার ভাতিজা মারা গেছে, আবার বলছে, মেয়ে টয়লেটে গেলে আমার ভাতিজা নাকি আত্মহত্যা করে। আমাদের ধারনা টাকার জন্য তারা আমার ভাতিজাকে অত্যাচার করে মেরে ফেলেছে।

এ বিষয়ে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজাদ রহমান জানান, প্রাথমিকভাবে বিষয়টিকে আত্মহত্যা বলে মনে হচ্ছে। জিজ্ঞাসাবাদের জন্য বাড়িতে অবস্থানকারী ওই তরুণীকে আটক করা হয়েছে।






Shares