Main Menu

আশুগঞ্জে অবৈধ ক্যাবল ব্যবসায়ীকে আর্থিক জরিমানা, ব্যবসা বন্ধ

+100%-

adalotস্টাফ রিপোর্টার॥ ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের আড়াইসিধা গ্রামে অবৈধভাবে ক্যাবল ব্যাবসা পরিচালনার দায়ে এক ব্যবসায়ীকে ৫ হাজার টাকা জরিমানা ও ব্যবসা বন্ধ করে দিয়েছে নির্বাহী ম্যজিস্ট্রেট।
গতকাল মঙ্গলবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা এই অভিযান পরিচালনা করেন।
জেলা প্রশাসন সূত্রে জানা যায়, আশুগঞ্জ উপজেলার আড়াইসিধা ইউনিয়নে ন্যাশনাল ক্যাবল টিভি নেটওয়ার্ক নামে একটি প্রতিষ্ঠান দীর্ঘদিন যাবত সরকারী বিধি নিষেধ মেনে এবং বিটিভি লাইসেন্স প্রাপ্ত হয়ে ব্যবসা পরিচালনা করে আসছে। এই এলাকায় নাজমুল ও সাগর নামের দুই ব্যক্তি অবৈধভাবে একটি ফিড লাইন এনে ব্যবসা শুরু করে। এমতাবস্থায় ন্যাশনাল ক্যবল টিভি নেটওয়ার্কের সাথে নাজমুল ও সাগরের ঝামেলা শুরু হয়। এনিয়ে ন্যাশনাল ক্যাবল টিভি নেটওয়ার্কের পক্ষ থেকে নাজমুল ও সাগরের নামে জেলা প্রশাসক ও বিটিভির কাছে অভিযোগ করা হয়। বিটিভি থেকে জেলা প্রশাসককে আড়াইসিধা এলাকার অবৈধ ক্যাবল ব্যবসায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের জন্য বলা হয়। এই আদেশের প্রেক্ষিতে মঙ্গলবার দুপুরে আড়াইসিধা এলাকায় অবৈধ ক্যাবল ব্যবসায়ীদের বিরুদ্ধে জেলা থেকে নির্বাহী ম্যাজিস্ট্রট পাঠানো হয়। এসময় ম্যাজিস্ট্রেট নাজমুলের আড়াইসিধা এলাকায় ব্যবসা করার কোন বৈধ কাগজপত্র না থাকায় তাকে ৫হাজার টাকা জরিমানা ও ব্যবসা বন্ধ করে দেওয়া হয়।
নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহল রানা জানান, কাগজ পত্র না থাকায় আড়াইসিধা এলাকার অবৈধ ব্যবসায়ী নাজমুলকে ৫ হাজার টাকা জরিমানা করা হয় এবং ব্যবসা বন্ধ করে দেওয়া হয়।



« (পূর্বের সংবাদ)



Shares