Main Menu

ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের সাবেক জিএস আশরাফুল রানার ইন্তেকাল।প্রতিমন্ত্রীর শোক

+100%-

ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের সাবেক জিএস, রামকানাই হাই একাডেমি উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদ কমিটির সভাপতি, জেলা আওয়ামীলীগ নেতা আশরাফুল ইমাম রানা ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রাজধানী ঢাকার শমরিতা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। আশরাফুল ইমাম রানা কিডনি, ডায়াবেটিসসহ নানান রোগে আক্রান্ত ছিলেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

শুক্রবার বাদ জুম্মা শহরের টেংকের পাড় ঈদগাহ ময়দানে তার নামাজে জানাযা শেষে শেরপুর কবর স্থানে দাফন করা হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে তার রাজনৈতিক সহকর্মীসহ সুহৃদ এবং বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মাঝে শোকের ছায়া নেমে আসে।

এদিকে, রানার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী।

প্রতিমন্ত্রী বৃহস্পতিবার এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শোকবার্তায় প্রতিমন্ত্রী আরও বলেন, ৭৫ পরবর্তী সময়ে ব্রাহ্মণবাড়িয়া জেলায় ছাত্রলীগকে সংগঠিত করতে আশরাফুল ইমাম রানার ভূমিকা অপরিসীম। তিনি সারাজীবন বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে তৃণমূলে মানুষের অধিকার প্রতিষ্ঠায় কাজ করেছেন।

উল্লেখ্য, দীর্ঘদিন অসুস্থ থাকার পর বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) রাজধানীর শমরিতা হাসপাতাল চিকিৎসাধীন অবস্থায় মারা যান আশরাফুল ইমাম রানা।