Main Menu

রামকানাই হাই একাডেমীর বার্ষিক মিলাদ ও এসএসসি পরীক্ষার্থী বিদায় অনুষ্ঠিত

+100%-

ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকায় অবস্থিত ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান রামকানাই হাই একাডেমী’র বার্ষিক মিলাদ মাহফিল ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান  ২৭ জানুয়ারী মঙ্গলবার সকাল ১০টায় বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে।

প্রধান শিক্ষক মোঃ আবদুন নূর এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রামকানাই হাই একাডেমী পরিচালনা পর্ষদ সভাপতি বিশিষ্ট রাজনীতিবিদ আমানুল হক সেন্টু। মিলাদ এবং দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ব্রাহ্মণবাড়িয়া জামেয়া ইউনুছিয়া মাদ্রাসার অধ্যক্ষ মুফতি মোঃ মোবারক উল্লাহ্। এতে আমন্ত্রিত অতিথি ছিলেন বিদ্যালয়ের অভিভাবক সদস্য মোঃ আজমান মিয়া, মোঃ আবুল খায়ের, সাংবাদিক মোঃ আবুল হাসনাত অপু। সহকারী শিক্ষক মোঃ আবদুল আলী’র উপস্থাপনায় পবিত্র আল কোরআন হতে তিলাওয়াত করেন ছাত্র মোঃ আল জাবের। এসএসসি পরীক্ষার্থী ও তাদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন ছাত্রী ফারজানা হক শাওন, আফরোজা। পরীক্ষার্থীসহ সকল ছাত্র ছাত্রীর সফলতা কামনা করে বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত সহকারী প্রধান শিক্ষক মোঃ গোলাম কবীর, সহকারী শিক্ষক মিল্টন বিশ্বাস, তাহেরা জাহান এবং মাওলানা জালাল উদ্দিন।

প্রধান অতিথির বক্তব্যে আমানুল হক সেন্টু পরীক্ষার্থীদের সফলতা কামনা করে বলেন, তোমরা নিজের উন্নত ভবিষ্যত গড়ে তোলার লক্ষ্যে শ্রেণী শিক্ষকদের দেয়া নির্দেশনা অনুসরণ করে বাড়িতে মনোযোগের সাথে লেখাপড়ার মাধ্যমে পরীক্ষার প্রতিটি প্রশ্নের উত্তর যথাযথ ভাবে লেখে কৃতিত্বের স্বাক্ষর রেখে এ প্লাস সহ ভাল ফলাফল বয়ে আনবে। এতে তোমাদের মা বাবার পাশাপাশি সম্মানীত শিক্ষকদের শ্রম সার্থক হবে। আমরা সবাই গৌরবান্বিত হবো। সভাপতির বক্তব্যে প্রধান শিক্ষক মোঃ আবদুন নুর স্বাভাবিক ভাবে পরীক্ষার হলে যেয়ে ঠান্ডা মাথায় সঠিকভাবে খাতায় প্রতিটি অংশ পূরণ করে নির্ভুল বানানে প্রশ্নের উত্তর লেখতে পরীক্ষার্থীদের পরামর্শ দেন। এই পর্বের অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষার্থীদের পক্ষ থেকে পরীক্ষার্থীদের এবং বিদায়ী পরীক্ষার্থীদের পক্ষ হতে রামকানাই হাই একাডেমীকে উপহার ও বিদ্যালয়ের পক্ষ হতে প্রত্যেক পরীক্ষার্থীকে পরীক্ষার সরঞ্জাম প্রদান করা হয়। উক্ত অনুষ্ঠানে বিপুল সংখ্যক অভিভাবক, ছাত্র ছাত্রী অংশ নেন।






Shares