Main Menu

হর্ষ উৎফুল্ল পরিবেশে সাবেরা সোবহান সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

+100%-

হর্ষ উৎফুল্ল পরিবেশে ব্রাহ্মণবাড়িয়ার প্রথম সরকারি নারী শিক্ষা প্রতিষ্ঠান সাবেরা সোবহান সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২৪খ্রি: ৭ ফেব্রুয়ারি বুধবার প্রতিষ্ঠানের নিজস্ব মাঠে অনুষ্ঠিত হয়েছে।
কয়েক হাজার ছাত্রী, অভিভাবক, সকল শিক্ষকদের উপস্থিতিতে প্রধান শিক্ষক মোঃ বদিউজ্জামান ভূঞার সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে কুচকাওয়াজে অভিবাদন গ্রহণের পর বর্ণিল বেলুন উড়িয়ে আনুষ্ঠানিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) এস.এম. শান্তনু চৌধুরী। এর আগে তিনি জাতীয় পতাকা ও বিশেষ অতিথি অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেন ক্রীড়া পতাকা উত্তোলন করেন। পরে বিদ্যালয়ের রেডক্রিসেন্ট সদস্যারা মনোজ্ঞ শরীর চর্চা প্রদর্শন করে।

প্রধান অতিথি শান্তনু চৌধুরী তাঁর বক্তব্যে সাবেরা সোবহান সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রীদের সকল ধরণের খেলায় ও সেবামূলক কাজে নিয়োজিত থেকে নিজেদের সুপ্ত প্রতিভা বিকাশের পাশাপাশি কারিকুলাম অনুসারে লেখাপড়া করে পরীক্ষায় কৃতিত্ব অর্জন করে সারাদেশে বিদ্যালয়ের সুনাম অক্ষুন্ন রাখার আহবান জানান। সহকারি শিক্ষক মোঃ গিয়াস উদ্দিনের তদারকিতে মোট ৬১টি ইভেন্টে প্রায় সাতশত জন প্রতিযোগিতায় অংশ নেয়। সরকারি শিক্ষকগণ বিচারকের দায়িত্ব পালন করেন। প্রতিযোগিতা শেষে প্রধান অতিথি ও প্রধান শিক্ষক বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। প্রতিযোগী ছাড়া উপস্থিত অন্যান্য ছাত্রীরা বিভিন্ন সাজে সজ্জিত হয়ে নাচ গানে অনুষ্ঠানকে প্রাণবন্ত করে রাখে।






Shares