Main Menu

সহিংসতার প্রতিবাদে সচেতন আলেম সমাজের সাংবাদ সম্মেলন, আলাউদ্দিন সঙ্গীতাঙ্গনে এমপির ১ লক্ষ টাকা অনুদান, জামিয়া ইউনুসিয়ার মামলা

+100%-

br 16-1-16

ব্রাহ্মণবাড়িয়ায় সহিংস ঘটনার প্রতিবাদে সাংবাদিক সম্মেলন করেছে জেলার সচেতন আলেম সমাজ। শনিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
এ সময় বক্তারা ব্রাহ্মণবাড়িয়ায় ঘটে যাওয়া তাণ্ডবের নিন্দা জানান এবং প্রকৃত দোষীদের বিচারের আওতায় আনার দাবি জানান।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন জাতীয় ওলামা সমন্বয় পরিষদের কেন্দ্রীয় সভাপতি মুফতি মাসুম বিল্লাহ, জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা জাকির হোসেন, মুফতি নুরুল ইসলামসহ অন্যরা।

এদিকে ব্রাহ্মণবাড়িয়ায় জামিয়া ইউনুসিয়া মাদ্রাসায় হামলা ও ভাংচুরের অভিযোগে মামলা দায়ের করেছে মাদ্রাসা কর্তৃপক্ষ। শুক্রবার রাতে মাদ্রাসার পক্ষে শিক্ষা সচিব মাওলানা শামসুক হক বাদী হয়ে ৪০০-৫০০ জনকে অজ্ঞাতনামা আসামি করে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় মামলাটি করেন।

সদর থানার ওসি মঈনুর রহমান মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, এজাহারে হামলা, ভাংচুরের অভিযোগ আনা হয়েছে। তবে হত্যার বিষয়টি অভিযোগে আনেনি মাদ্রাসা কর্তৃপক্ষ।

মঙ্গলবারের সহিংস ঘটনায় ক্ষতিগ্রস্ত সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন সঙ্গীতাঙ্গন শনিবার সকালে পরিদর্শন করেছেন ব্রাহ্মণবাড়িয়া সদর আসনের সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী। এসময় তিনি প্রতিষ্ঠানের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান সরকারের কাছে তার ব্যক্তিগত তহবিল থেকে নগদ ১ লক্ষ টাকা অনুদান প্রদান করেন।






Shares