Main Menu

শালগাঁও-কালিসীমা বাজারে সোশ্যাল ইসলামী এজেন্ট ব্যাংকের উদ্বোধন

+100%-

শালগাঁও-কালিসীমা বাজারে সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের এজেন্ট ব্যাংকিং আউটলেটের শুভ উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় শালগাঁও-কালিসীমা বাজারস্থ ব্যাংকের আউটলেটে প্রধান কার্যালয় থেকে ভার্চুয়ালী সংযুক্ত থেকে আউটলেটের শুভ উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম। ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ ফোরকানুল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সোশ্যাল ইসলামী ব্যাংক ব্রাহ্মণবাড়িয়া শাখার এভিপি ও ম্যানেজার আব্দুল মোখলেছ ভুঁইয়া।

এদিকে সোশ্যাল ইসলামী ব্যাংক লি. শালগাঁও-কালিসীমা বাজার এজেন্ট ব্যাংকিং আউটলেটের শুভ উদ্বোধন উপলক্ষ্যে আজ (বৃহস্পতিবার) বাদ আছর আউটলেট চত্বরে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মাওলানা আবু তাহের ও বীর মুক্তিযোদ্ধা মোঃ হেবজু মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন জামিয়া ইসলামিয়া ইউনুছিয়ার মুহতামিম আল্লামা মুফতি মুবারকুল্লাহ, বিশেষ অতিথির বক্তব্য রাখেন সোশ্যাল ব্যাংক ব্রাহ্মণবাড়িয়া শাখার এজেন্ট ব্যাংকিং অপারেশন ম্যানেজার মো. কামাল উদ্দীন, জামিয়া ইউনুছিয়ার উস্তাদ মাওলানা আনোয়ার বিন মুসলিম, শ্রীপুর ফাজিল মাদরাসার সহকারী অধ্যাপক মাওলানা আবুল কালাম আজাদ, নরসিংদী জয়নগর মাদ্রাসার মুহতামিম মাওলানা এরশাদুল ইসলাম, শালগাঁও-কালিসীমা স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল মোঃ মোখলেছুর রহমান ও বিরামপুর বায়তুল করীম মাদরাসার পরিচালক মাওলানা গাজী নিয়াজুল করীম।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন মো. আলম মিয়া, মো. ফুল মিয়া, মোবারক হোসেন, মাওলানা উবায়দুল্লাহ কাসেমী, মাওলানা বেলাল হোসাইন, হাফেজ মাওলানা শাহ মোহাম্মদুল্লাহ, মাওলানা নুরুল্লাহ আল মানছুর, মুফতি ইকবাল হোসাইন ও মাহবুব আলম প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেন, সুদমুক্ত ব্যাংকিং ব্যবস্থা গড়ে তুলতে হবে। সোশ্যাল ইসলামী ব্যাংক সুদমুক্ত লেনদেন করে। তাই সকলের উচিত শরীয়াহ অনুযায়ী অর্থ লেনদেন করা। প্রত্যন্ত অঞ্চলে ব্যাংক স্থাপন করায় বক্তারা সোশ্যাল ইসলামী ব‌্যাংক ও এজেন্ট কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

 






Shares