Main Menu

শহরের মহাদেবপট্টি এলাকায় শিবমন্দিরের সম্পত্তি রক্ষার্থে পৌর মেয়রের নিকট অভিযোগ প্রদান

+100%-

ayor_1916ডেস্ক ২৪:: ব্রাহ্মণবাড়িয়া শহরের মহাদেবপট্টি এলাকায় শিবমন্দিরের সম্পত্তি রক্ষা ও জবরদখলকারী বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবিতে ব্রাহ্মণবাড়িয়া পৌর মেয়রের নিকট এক অভিযোগপত্র প্রদান করেছেন শ্রী শ্রী মহাদেবেশ্বর সেবাইত সংঘের নেতৃবৃন্দ। গতকাল বৃহস্পতিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার কার্যালয়ে পৌর মেয়র নায়ার কবীরের নিকট এ অভিযোগপত্র প্রদানকালে উপস্থিত ছিলেন সংরক্ষিত কাউন্সিলর হোসনে আরা বাবুল, ৪নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মিজানুর রহমান, পৌর কাউন্সিলর মুফতি মাকবুল হোসাইন, ব্রাহ্মণবাড়িয়া চেম্বারের কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির উর্ধ্বতন সহ সভাপতি সুভাষ পাল, শ্রী শ্রী মহাদেবেশ্বর সেবাইত সংঘের সেবায়েত পলাশ ভট্টচার্য্য, বিশ্বজিৎ মোদক, নারায়ন মোদক, গৌরাঙ্গ দেব, সুভাষ আচার্য্য, পল্লব ভট্টাচার্য্য, সংগ্রাম, সুমন পালসহ শ্রী শ্রী মহাদেবেশ্বর সেবাইত সংঘের অন্যান্য নেতৃবৃন্দ।

অভিযোগপত্রে উল্লেখ করেন, শ্রী শ্রী মহাদেবেশ্বর সেবাইত সংঘের মালিকাদীন শিবমন্দিরের পেছন দিকে রাস্তা দিয়ে মন্দিরের বাথরুম ব্যবহার করা হয়। কিন্তু শাহানুর ওসমানী (কল্পনা মোদক) ও তাঁর পতি সাব্বির আহমেদ রাস্তায় মন্দিরের বাথরুমে যাওয়ার রাস্তা ও বাথরুম ভেঙ্গে জোর জবর দখল করে নিজেদের স্থাপনা তৈরী করতে নানা রকম পায়তারা ও ষড়যন্ত্র করছে। এছাড়াও মন্দিরের পুরোহিতকে বিভিন্ন সময় অকথ্য ভাষায় গালাগালিসহ প্রাণনাশের হুমকি দিচ্ছে।
এহেন অবস্থায় শ্রী শ্রী মহাদেবেশ্বর সেবাইত সংঘের নেতৃবৃন্দ ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবীর, আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ সংশ্লিষ্ট সকলের সুদৃষ্টি কামনা ও যথাযথ ব্যবস্থা গ্রহণের দাবী জানিয়েছেন।






Shares