Main Menu

তৃতীয়বারের মতো চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ বিদ্যুৎসাহী নির্বাচিত হওয়ায়

ব্রাহ্মণবাড়িয়া সদর বিআরডিবির চেয়ারম্যান এম.এ.এইচ মাহবুব আলম বিভিন্ন মহলের অভিন্দন

+100%-

mahbub1সদর উপজেলার পরিষদের চেয়ারম্যানের অভিন্দন

brahmanbaria-pic-02ব্রাহ্মণবাড়িয়ার কৃতি সন্তান, বাংলাদেশ কো-অপারেটিভ ইন্সুরেন্স কোম্পানী লিমিটেডের পরিচালক ও ব্রাহ্মণবাড়িয়া সদর বিআরডিবির চেয়ারম্যান এম.এ.এইচ মাহবুব আলম তৃতীয় বারের মতো চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ বিদ্যুৎসাহী সমাজকর্মী নির্বাচিত হওয়ায় তাকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন সদর উপজেলার পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম।
এক অভিনন্দন বার্তায় তিনি এম.এ.এইচ মাহবুব আলমের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বলেন, মাহবুব আলম ভবিষ্যতে সদর, বিজয়নগর ও আশুগঞ্জ উপজেলায় প্রাথমিক শিক্ষার উন্নয়নে আরো বলিষ্ঠ ভূমিকা রাখবেন।

alam-kha-picএলেম খানের অভিনন্দন
ব্রাহ্মণবাড়িয়ার কৃতি সন্তান, বাংলাদেশ কো-অপারেটিভ ইন্সুরেন্স কোম্পানী লিমিটেডের পরিচালক ও ব্রাহ্মণবাড়িয়া সদর বিআরডিবির চেয়ারম্যান এম.এ.এইচ মাহবুব আলম তৃতীয় বারের মতো চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ বিদ্যুৎসাহী সমাজকর্মী নির্বাচিত হওয়ায় তাকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন সদর উপজেলার নাটাই দক্ষিন ইউনিয়ন আওয়ামীলীগ অঙ্গ-সহযোগী সংগঠনের পক্ষে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট শিক্ষানুরাগী মোঃ এলেম খান।
এক অভিনন্দন বার্তায় তিনি এম.এ.এইচ মাহবুব আলমের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বলেন, মাহবুব আলম ভবিষ্যতে সদর, বিজয়নগর ও আশুগঞ্জ উপজেলায় প্রাথমিক শিক্ষার উন্নয়নে আরো বলিষ্ঠ ভূমিকা রাখবেন।

উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির অভিনন্দন
ব্রাহ্মণবাড়িয়ার কৃতি সন্তান, বাংলাদেশ কো-অপারেটিভ ইন্সুরেন্স কোম্পানী লিমিটেডের পরিচালক ও ব্রাহ্মণবাড়িয়া সদর বিআরডিবির চেয়ারম্যান এম.এ.এইচ মাহবুব আলম তৃতীয় বারের মতো চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ বিদ্যুৎসাহী সমাজকর্মী নির্বাচিত হওয়ায় তাকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন সদর উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ দেওয়ান হাফিজ ও সাধারন সম্পাদক মোঃ আতিকুর রহমান।
এক অভিনন্দন বার্তায় শিক্ষক নেতারা বলেন, শিক্ষার মান উন্নয়নে এম.এ. এইচ মাহবুব আলম যেভাবে কাজ করছেন তা আসলেই বিরল। শ্রেষ্ঠ বিদ্যুৎসাহী নির্বাচিত হওয়ার মাধ্যমে তিনি তার কাজের স্বীকৃতি পেয়েছেন। অভিনন্দন বার্তায় শিক্ষক নেতারা তার সুস্বাস্থ্য, দীর্ঘায়ু, সফলতা কামনা করেন। (প্রেস বিজ্ঞপ্তি)

ba-28বাহার মোল্লার অভিনন্দন
ব্রাহ্মণবাড়িয়ার কৃতি সন্তান, বাংলাদেশ কো-অপারেটিভ ইন্সুরেন্স কোম্পানী লিমিটেডের পরিচালক ও ব্রাহ্মণবাড়িয়া সদর বিআরডিবির চেয়ারম্যান এম.এ.এইচ মাহবুব আলম তৃতীয় বারের মতো চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ বিদ্যুৎসাহী সমাজকর্মী নির্বাচিত হওয়ায় তাকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন সদর উপজেলা শিক্ষা কমিটির সদস্য ও ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ বাহারুল ইসলাম মোল্লা।
এক অভিনন্দন বার্তায় তিনি বলেন, টানা তৃতীয়বারের মতো এম.এ.এইচ মাহবুব আলম চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ বিদ্যুৎসাহী সমাজকর্মী নির্বাচিত হয়ে ব্রাহ্মণবাড়িয়ার জন্য গৌরব বয়ে এনেছেন। তার এই প্রাপ্তি ব্রাহ্মণবাড়িয়াবাসীর। অভিনন্দন বার্তায় তিনি তার সুস্বাস্থ্য, দীর্ঘায়ু, সফলতা কামনা করেন। (প্রেস বিজ্ঞপ্তি)






Shares