Main Menu

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের নব-নির্বাচিত নেতৃবৃন্দের সাথে জেলা কাজী সমিতির শুভেচ্ছা বিনিময়

+100%-

childmarriage

বাল্য বিয়ে প্রতিরোধে পারস্পারিক সহযোগীতার আশ্বাস

ডেস্ক ২৪:: বাল্য বিয়ে প্রতিরোধে সাংবাদিক সমাজ ও জেলার কাজীগন একসাথে কাজ করার ঐক্যমত পোষন করেছেন। গতকাল শনিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে জেলা কাজী সমিতির পক্ষ থেকে প্রেসক্লাবের নব-নির্বাচিত নেতৃবৃন্দকে অভিনন্দন জ্ঞাপনকালে এই ঐক্যমত পোষন করা হয়।
প্রেসক্লাবের নব-নির্বাচিত সভাপতি খ.আ.ম. রশিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সহ-সভাপতি আল-আমীন শাহীন, সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী, সহকারী সাধারণ সম্পাদক মোঃ বাহারুল ইসলাম মোল্লা, জেলা কাজী সমিতির সভাপতি ইয়াহিয়া মাসুদ, সাধারণ সম্পাদক অ্যাডঃ ইসলাম উদ্দিন দুলাল।
উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের নব-নির্বাচিত পাঠাগার ও ক্রীড়া সম্পাদক মোঃ নজরুল ইসলাম শাহাজাদা, সাংস্কৃতিক ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক শিহাব উদ্দিন বিপু, সদস্য মোঃ আশিকুল ইসলাম ও শাহজাহান আলম সাজু, জেলা কাজী সমিতির সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন সরকার, সহ-সাধারন সম্পাদক আবু জামাল ছফিউল্লাহ, অর্থ সম্পাদক কাজী মাওঃ সিরাজুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক কাজী মাওঃ আবু জামাল।
মতবিনিময়কালে জেলা কাজী সমিতির সভাপতি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষনা অনুযায়ী বাল্য বিয়ে প্রতিরোধে কাজীরা কাজ করছেন। বাল্য বিয়ে প্রতিরোধে সাংবাদিক সমাজসহ সমাজের সকল স্তরের মানুষের সহযোগীতা প্রয়োজন।
সভাপতির বক্তব্যে খ.আ.ম রশিদুল ইসলাম বাল্য বিয়ে প্রতিরোধে জেলার সাংবাদিক সমাজ কাজীদের সাথে কাজ করবে বলে প্রতিশ্রুতি দেন।
এদিকে গতকাল প্রেসক্লাবের নব-নির্বাচিত নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন বিশিষ্ট মুক্তিযোদ্ধা ও কণ্ঠশিল্পী ফিরোজ আহমেদ। তিনি সকলের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।






Shares