Main Menu

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভাকে যানজটমুক্ত পরিচ্ছন্ন শহর গড়ে তুলতে আমি সার্বিক সহযোগিতা প্রদান করব —মোকতাদির চৌধুরী এমপি

+100%-

mp2710116ডেস্ক ২৪:: ২৭ অক্টোবর বৃহস্পতিবার সকালে সদর উপজেলার চিনাইরে স্থানীয় সংসদ সদস্যের বাসভবন শেকরে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার পৌর পরিষদের সাথে মতবিনিময় করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তযোদ্ধা র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

এ সময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি নায়ার কবীর, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, সংরক্ষিত পৌর কাউন্সিলর হোসনে আরা বেগম, হালিমা আক্তার কাজল, সালমা বেগম, মাহমুদা রহমান, পৌর কাউন্সিলর মোঃ জামাল হোসেন, মোঃ আবুল বাশার, মোঃ খবির উদ্দিন, মিজানুর রহমান আনছারী, মোঃ কাউসার আহমেদ, ওমর ফারুক জীবন, আলহাজ্ব মোঃ ফেরদৌস মিয়া, শাহ মোঃ শরিফ ভান্ডারী, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মুরাদ খান, মুফতি মাওঃ মকবুল হোসেন, আব্দুল হাই ডাবলু, রফিকুল ইসলাম নেহার, পৌরসভার নির্বাহী প্রকৌশলী গোলাম মোহাম্মদ, সচিব সৈয়দ আবুজর গিফরী, সহকারী প্রকৌশলী কাউসার আহমেদ প্রমুখ।

মত বিনিময়কালে মোকতাদির চৌধুরী এমপি বলেন, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভাকে যানজটমুক্ত পরিচ্ছন্ন শহর গড়ে তুলতে আমি সার্বিক সহযোগিতা প্রদান করব। তিনি এ সময় কাজীপাড়া- মৌলভীপাড়া সংযোগ সড়কটি অতিদ্রুত সময়ের মধ্যে প্রশস্ত ও মেরামত করার নির্দেশ দেন এবং অতিদ্রুত সময়ের মধ্যে ব্রাহ্মণবাড়িয়া আধুনিক সুপার মার্কেটটিকে একটি বিশাল মার্কেটে রূপান্তর করতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য পৌর পরিষদকে পরামর্শ দেন। তাছাড়া জগৎবাজার এবং কান্দিপাড়া সংযোগ সেতুটি অতিদ্রুত সময়ের মধ্যে মেরামত করে জনসাধারণের চলাচলের উপযোগী করে তোলার জন্যও পরামর্শ প্রদান করেন।






Shares