Main Menu

ব্রাহ্মণবাড়িয়ার ১৩ কেপিআই প্রতিষ্ঠানে নিরাপত্তা জোরদার

+100%-

gas

গুলশান ও কিশোরগঞ্জের শোলাকিয়ায় জঙ্গি হামলার পর ব্রাহ্মণবাড়িয়ায় অবস্থিত ১৩টি রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ স্থাপনায় (কেপিআই) নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। এছাড়া কেপিআই প্রতিষ্ঠানগুলোতে কর্মরত সাড়ে ৩০০ বিদেশির জন্য জেলা পুলিশের পক্ষ থেকে নেয়া হয়েছে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা। জানিয়েছে জাগো নিউজ।

বাংলাদেশ গ্যাস ফিল্ডস কর্তৃপক্ষ জানিয়েছে, গুলশান ও শোলাকিয়ায় জঙ্গি হামলার পর থেকে দেশের বিদ্যমান পরিস্থিতি বিবেচনা করে বাংলাদেশ গ্যাস ফিল্ডস কোম্পানি লমিটেডের অধীনে সাতটি গ্যাস ক্ষেত্রের নিরাপত্তা জোরদার করা হয়েছে এবং এসব গ্যাস ক্ষেত্রে কর্মরত বিদেশিদের নিরাপত্তার জন্য দুই শতাধিক অস্ত্রধারী আনসারসহ ২৪ ঘণ্টা পুলিশি প্রহরার ব্যবস্থা করা হয়েছে।

কেপিআই প্রতিষ্ঠান ও বিদেশিদের নিরাপত্তার ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মো. মিজানুর রহমান বলেন, আশুগঞ্জ সার কারখানা, গ্যাসক্ষেত্র, বিদ্যুৎ উৎপাদন কেন্দ্র, বাংলাদেশ টেলিভিশন এবং বেতার কেন্দ্রসহ ১৩টি কেপিআই প্রতিষ্ঠানে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

পাশাপাশি জেলা পুলিশের পক্ষ থেকে এসব প্রতিষ্ঠানে কর্মরত বিদেশিদের জন্য বিশেষ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে সিসিটিভির পাশাপাশি গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করা হয়েছে বলেও জানান জেলা পুলিশের এ শীর্ষ কর্মকর্তা।






Shares