Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় স্থাপন হলো উবায়দুল মোকতাদির ম্যুরাল

+100%-

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি এবং বাংলাদেশ সরকারের গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরীর ম্যুরাল স্থাপন করা হয়েছে।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরের খৈয়াসার মোদকবাড়ী মোড়ে এই ম্যুরাল উদ্বোধন করেন ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার এবং মাধ্যমিক মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের (মাউশি) সাবেক মহাপরিচালক প্রফেসর ফাহিমা খাতুন।

 উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ফাহিমা খাতুন জানান, আওয়ামী লীগের নেতাকর্মীদের ভালোবাসার প্রতিচ্ছবি হিসেবে র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরীর এই ম্যুরাল স্থাপন করা হয়েছে। তাদের অকৃত্রিম ভালোবাসার প্রতিচ্ছবি এই ম্যুরাল। তিনিও আপন মহিমায় ব্রাহ্মণবাড়িয়ার আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীকে ভালোবাসেন।
এ সময় জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু বলেন, ব্রাহ্মণবাড়িয়ার সর্বস্তরের জনগণ দলমত নির্বিশেষে আমাদের নেতা র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরীকে ভালোবাসেন। তারই প্রতিফলন হচ্ছে এই ম্যুরাল। তাই নেতাকর্মীদের দাবির প্রেক্ষিতেই এই ম্যুরাল তৈরি করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাহাবুবুল আলম খোকন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাইদুজ্জামান আরিফসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।সূত্র:সময় টিভি





Shares