Main Menu

বেগম খালেদা জিয়ার সু-চিকিৎসার ব্যবস্থা এবং নিঃশর্ত মুক্তির দাবিতে ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত।

+100%-

বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া রাজনৈতিক উদ্দেশ্য প্রনোদিত মামলায় সাজাপ্রাপ্ত হয়ে কারাগের বন্ধি থাকা অবস্থায় গুরুত্বর অসুস্থ হয়ে মানবেতর জীবন যাপন করছেন। এমতাবস্থায় বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা নিশ্চিত করা এবং নিঃশর্ত মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে গতকাল সোমবার শহরের ব্রাহ্মণবাড়িয়া কুমিল্লা মহাসড়কে বিক্ষোভ মিছিল শেষে পথসভা করেছে জেলা বিএনপির যুবদল, ছাত্রদল, অংগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

জেলা বিএনপির সভাপতি সাবেক পৌর মেয়র আলহাজ্ব হাফিজুর রহমান মোল্লা কচির সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব সিরাজুল ইসলাম সিরাজের সঞ্চালনায় উক্ত পথ সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আলহাজ্ব এ.বি.এম. মোমিনুল হক, আলী আজ্জম, জেলা যুবদল আহবায়ক মনির হোসেন, এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সম্পাদক মোঃ নুরুল হুদা, হাসান আল মামুন, শাহিনুর রহমান শাহিন, মজিবুর রহমান মন্টু, ফারুক কমিশনার, জেলা যুবদল যুগ্ম আহবায়ক মিজানুর রহমান। এইচ.এম. বাশার, আতিকুল হক জালাল, বুলবুর আহমেদ সুজন, এডঃ ইয়াছিন, এনামুল হক জুয়েল, শেখ মোঃ হাফিজুল্লাহ, সহ জেলা বিএনপি, যুবদল, ছাত্রদল, অংগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দ তাদের বক্তৃতায় বলেন এদেশের মানুষের ভোটের অধিকার ফিরিয়ে আনা এবং গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনের আপোষহীন নেত্রী বেগম খালেদা জিয়াকে ন্যায় বিচার থেকে বঞ্চিত করে কারাগারে বন্ধি রেখে বর্তমান ভোটার বিহীন বাকশালী সরকার আগামীতে আবারও পূর্বের কায়দায় ক্ষমতাকে দীর্ঘস্থায়ী করার লক্ষে যে নেক্কার জনক স্বপ্ন দেখছেন তা কিছুতেই বাস্তবায়ন করতে দেয়া হবে না। অতিদ্রুত বেগম খালেদা জিয়ার সুচিকিৎসার ব্যবস্থা করা এবং অবিলম্বে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবী করেছেন জেলা বিএনপির নেতৃবৃন্দ। প্রেস রিলিজ






Shares