Main Menu

দৈনিক তিতাসকণ্ঠ পত্রিকার জেনারেল ম্যানেজার সুজিত বণিক খোকনের পরলোকগমন

+100%-

khokon

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার প্রথম চেয়ারম্যান উমেশ চন্দ্র বণিকের পুত্র, দৈনিক তিতাসকণ্ঠ পত্রিকার জেনারেল ম্যানেজার সুজিত বণিক খোকন গত মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১১টায় বণিকপাড়াস্থ নিজ বাসভবনে পরলোক গমন করেছেন। মৃত্যুকালে তিনি ১ ভাই, ৪ বোন, আত্মীয়-স্বজনসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে সাংবাদিকসহ বিভিন্ন মহলে শোকের ছায়া নেমে আসে। সদালাপী সুজিত বণিক খোকন ছিলেন চিরকুমার। এক সময় চিত্রজগতে দেশের খ্যাতনামা অভিনেতা নায়করাজ রাজ্জাক, কবরী, কবরী, শাবানা, ববিতাসহ অনেক গুণী অভিনেতার সাথে বিভিন্ন সিনেমায় চিত্রগ্রাহক হিসেবে সুনামের সাথে কাজ করে অবসর নেন। পরবর্তীতে দৈনিক তিতাসকণ্ঠ পত্রিকার জেনারেল ম্যানেজার হিসাবে মৃত্যুর পূর্বপর্যন্ত অত্যন্ত নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেন।
গতকাল বুধবার সকালে তাঁকে শেষবারের মতো একনজর দেখার জন্য আওয়ামী লীগ নেতা ও ব্রাহ্মণবাড়িয়া কেন্দ্রীয় সমবায় ব্যাংকের চেয়ারম্যান চৌধুরী আফজল হোসেন নিছার, প্রেস ক্লাবের সভাপতি খ.আ.ম রশিদুল ইসলাম, সাবেক সভাপতি সৈয়দ মিজানুর রেজা, সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী, সাবেক সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন জামি, যুগ্ম সম্পাদক বাহারুল ইসলাম মোল্লা, সংস্কৃতি ও তথ্য প্রযুক্তি সম্পাদক শিহাব উদ্দিন বিপু, কার্যকরী সদস্য আশিকুল ইসলাম, সাংবাদিক আবদুন নূর, সাংবাদিক জাবেদ রহিম বিজন, সাংবাদিক মনির হোসেন, সাংবাদিক মোশাররফ হোসেন বেলাল, শফিকুল গণি স্বপন, কমিউনিস্ট লীগের সম্পাদক মতিলাল বণিকসহ বিভিন্ন পর্যায়ের সাংবাদিকরা তার বাসভবনে যান। পরে বেলা ১২টায় শিমরাইলকান্দি মহাশ্মশানে তাঁর শেষকৃত্য সম্পন্ন হয়।

 ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের শোক
ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার প্রথম চেয়ারম্যান উমেশ চন্দ্র বণিকের পুত্র, দৈনিক তিতাসকণ্ঠ পত্রিকার জেনারেল ম্যানেজার সুজিত বণিক খোকনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের নেতৃবৃন্দ। বিবৃতিতে তারা খোকনের বিদেহী আত্মার শান্তি কামনা ও শোকাহত পরিবারের গভীর সমবেদনা জ্ঞাপন করেন। বিবৃতিদাতারা হলেন-ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সভাপতি খ.আ.ম রশিদুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি আল আমীন শাহীন, সহ-সভাপতি মফিজুর রহমান লিমন, সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী, যুগ্ম সাধারণ সাধারণ সম্পাদক বাহারুল ইসলাম মোল্লা, কোষাধ্যক্ষ সম্পাদক সৈয়দ রিয়াজ আহমেদ অপু, দপ্তর সম্পাদক ফরহাদুল ইসলাম পারভেজ, পাঠাগার ও ক্রীড়া সম্পাদক নজরুল ইসলাম শাহজাদা, সংস্কৃতি ও তথ্য প্রযুক্তি সম্পাদক শিহাব উদ্দিন বিপু, কার্যকরী সদস্য আশিকুল ইসলাম ও শাহজাহান সাজু।

ব্রাহ্মণবাড়িয়াটোয়েন্টিফোরডটকম পরিবারের শোক

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার প্রথম চেয়ারম্যান উমেশ চন্দ্র বণিকের পুত্র, দৈনিক তিতাসকণ্ঠ পত্রিকার জেনারেল ম্যানেজার সুজিত বণিক খোকনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন  ব্রাহ্মণবাড়িয়াটোয়েন্টিফোরডটকম এর প্রকাশক সারোয়ার জাহান দিপু,  সম্পাদক আলী আসিফ গালিব, এডমিন ডেস্ক মনিরুজ্জামান পলাশ। বিবৃতিতে সদ্য প্রয়াত খোকনের বিদেহী আত্মার শান্তি কামনা ও শোকাহত পরিবারের গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

দৈনিক তিতাসকণ্ঠ’র জেনারেল ম্যানেজার সুজিত বণিক খোকনের মৃত্যুতে সৈয়দ মিজানুর রেজার শোক
ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার প্রথম চেয়ারম্যান উমেশ চন্দ্র বণিকের পুত্র, দৈনিক তিতাসকণ্ঠ পত্রিকার জেনারেল ম্যানেজার সুজিত বণিক খোকনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক তিতাসকণ্ঠ পত্রিকার সম্পাদক সৈয়দ মিজানুর রেজা। বিবৃতিতে তিনি খোকনের বিদেহী আত্মার শান্তি কামনা ও শোকাহত পরিবারের গভীর সমবেদনা জ্ঞাপন করেন।






Shares