Main Menu

জনগনের বরাদ্দকৃত ওএমএস’র চাল নিয়ে অনিয়ম করলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে — ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোহাম্মদ সামসুল হক

+100%-

মঙ্গলবার সকালে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার কাউতলীস্থ সাঈদ শপিং সেন্টারে বাংলাদেশ সরকারের খাদ্য অধিদপ্তর পরিচালিত ওএমএস এর আতপ চাল খোলা বাজারে বিক্রয় শুরু হয়েছে। এ কার্যক্রমের উদ্বোধন করেছেন ব্রাহ্মণবাড়িয়ার ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোহাম্মদ সামসুল হক। এ সময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবির, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, জেলা খাদ্য নিয়ন্ত্রক সাজ্জাদ হোসেন, ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সহ সভাপতি আলহাজ্ব মোঃ শাহ আলম, জেলা নাগরিক কমিটির সহ সভাপতি আলহাজ্ব সাঈদুর রহমান সর্দার, বিশিষ্ট ব্যবসায়ী হাজী জাহাঙ্গীর আলম, যুদ্ধকালীন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল বাছির প্রমুখ।

ওএমএস কার্যক্রম উদ্বোধনকালে ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোহাম্মদ সামসুল হক বলেন, বর্তমান সরকার জনগনের কল্যানে নিরলসভাবে কাজ করছে। জনগনের জন্য বরাদ্দকৃত ওএমএস’র চাল যদি কোন ডিলার অবৈধভাবে মজুদ করে তা হলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে।
উল্লেখ্য, সদর উপজেলার ২৯ টি পয়েন্টে প্রতিজনের কাছে ৩০ টাকা কেজি দরে ৫ কেজি আতপ চাল বিক্রী করা হচ্ছে। বুধবার থেকে জেলার প্রতিটি উপজেলায় ও,এম,এস এর চাল বিক্রী কার্যক্রম শুরু হবে।






Shares