Main Menu

কুরুলিয়া রেলব্রীজ থেকে পড়ে এইচএসসি পরিক্ষার্থী নিখোঁজ

+100%-

ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার কুরুলিয়া রেলব্রীজ থেকে নদীতে পড়ে এইচএসসি পরিক্ষার্থী নিখোঁজ রয়েছেন। রিদুয়ানুর রহমান নিহাল নামের ওই পরীক্ষার্থী শুক্রবার দুপুর ২ টার দিকে ব্রীজের ভাদুঘর প্রান্ত থেকে নদীতে পড়ে যান। সে ভাদুঘর টিএন্ডটি পাড়ার মৃত মিজানুর রহমানের ছেলে। সে বিজেশ্বর এ মোনেম কলেজ থেকে এ বছর উচ্চ মাধ্যমিকের পরীক্ষার্থী ছিলেন। নদীতে পড়ার ৩০ মিনিট পর তার লাশ ভেসে উঠলেও উদ্ধার না করায় পরে তা আবার নদীতে তলিয়ে যায়।

প্রত্যক্ষদর্শী ও পরিবার সূত্রে জানা গেছে, দুপুর ১টা ১৫ মিনিটে ভাদুঘর শাহী মসজিদে নামাজ পড়ার কথা বলে বের হয় নিহাল। দুপুর দুইটার কিছু আগে ঢাকাগামী চট্টলা এক্সপ্রেস যাওয়ার সময় রেলব্রীজ থেকে কিছু পড়ার শব্দ পান পাশে গোসল করতে থাকা এক নারী। এর আধ ঘন্টা পর নিহালের মরদেহ কিছু সময়ের জন্য ভেসে উঠে। সে সময় লোকজন আইনি জটিলতার ভয়ে সে লাশ উদ্ধার করে নি। এমনকি এক কিশোর লাশটি উদ্ধার করতে গেলে তাকে কয়েকজন গালমন্দ করে বলেও তথ্য পাওয়া গেছে। পরে ৯৯৯ এ ফোন পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নৌকা দিয়ে লাশ খুঁজে পাওয়ার চেষ্টা করে। পরে পুলিশ ফায়ার সার্ভিসে খবর দিলে তারাও লাশের খোঁজ শুরু করে। কিন্তু সন্ধ্যা পর্যন্ত লাশ উদ্ধার সম্ভব হয়নি। আগামীকাল উদ্ধার অভিযান চালানোর জন্য ডুবুরি দল খবর দেয়া হয়েছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

ব্রাহ্মণবাড়িয়া ফায়ার র্সাভিসের সিনিয়র স্টেশন অফিসার আবদুস সামাদ জানান, উদ্ধার অভিযান চালানোর জন্য ডুবুরি দল খবর দেয়া হয়েছে। ব্রাহ্মণবাড়িয়ায় ডুবুরি দল না থাকায় চাঁদপুর কিংবা কিশোরগঞ্জ থেকে ডুবুরি দল আসবে।

উদ্ধার অভিযানে অংশ নেয়া সদর থানা পুলিশের উপপরিদর্শক মোঃ সাফায়েতউল্লাহ জানান, পানির ঘূর্ণনে লাশটি তলিয়ে গেছে। আমরা খোঁজাখুঁজি করে না পাওয়ায় ফায়ার সার্ভিসে খবর দিয়েছি। তারা ডুবুরি দলকে খবর দিয়েছে।






Shares