Main Menu

জাতীয় যুব দিবস ২০১৭ উপলক্ষ্যে

ব্রাহ্মণবাড়িয়ায় বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা, যুব ঋনের চেক ও সনদপত্র বিতরণ

+100%-

“যুবদের জাগরণ, বাংলাদেশের উন্নয়ন” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে জাতীয় যুব দিবস ২০১৭ উপলক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়ায় বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা ও যুব ঋনের চেক ও সনদপত্র বিতরণ করা হয়েছে।

বুধবার সকালে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের যৌথ আয়োজনে স্থানীয় লোকনাথ দিঘীর ময়দান থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খা পৌর মিলনায়তন প্রাঙ্গণে গিয়ে শেষ হয়।

পরে মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসকের প্রতিনিধি অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আসাদুজ্জামান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবির, ব্রাহ্মণবাড়িয়া সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর এ এস এম শফিকুল্লাহ্, অতিরক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইকবাল হোসাইন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান এডঃ তাসলিমা সুলতানা খানম নিশাত প্রমুখ। জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপ পরিচালক মোঃ ইয়াকুব আলী সরকারের সভাপতিত্বে ও স্বনির্ভর ব্রাহ্মণবাড়িয়ার নির্বাহী পরিচালক এস এম শাহীনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আলহাজ্ব আবু হোরায়রাহ্, নিয়াজ মুহম্মদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সাহিদুল ইসলাম, পৌর ডিগ্রি কলেজের প্রভাষক মনির হোসেন। স্বাগত বক্তব্য রাখেন যুব প্রশিক্ষণ কেন্দ্রের ডেপুটি কো- অর্ডিনেটর মোঃ কফিল উদ্দিন। পবিত্র কোরআন তেলওয়াত করেন এ কে এম আজহারুল ইসলাম, পবিত্র গীতা পাঠ করেন চন্দন কুমার দত্ত, পবিত্র বাইবেল পাঠ করেন টমাস তুহিন দাস। আলোচনা সভাশেষে ঋনের চেক ও সনদপত্র বিতরণ করা হয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares