Main Menu

নাসিরনগরে আসামী ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতার ৫

+100%-
নাসিরনগর সংবাদদাতা : ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে পুলিশকে পিটিয়ে আসামী ছিনিয়ে নেওয়ার ঘটনায় নারীসহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ।


উপজেলার ধরমণ্ডল গ্রামে বুধবার ভোরে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলেন- খোরশেদ মিয়া (৪০), সায়েরা বেগম (৩৫), লুৎফা বেগম (২৬), রুনা বেগম (৩০) ও শাহেনা (৩৫)।

স্থানীয় সূত্রে জানা গেছে, চলতি বছরের ১৬ এপ্রিল উপজেলার ধরমণ্ডল গ্রামের হাফেজ জয়নাল আবেদীনকে (৪৭) হত্যা করা হয়। এ ঘটনায় তার ছেলে ফাহিম মিয়া বাদী হয়ে নাসিরনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার অন্যতম আসামী কাজী আক্তার (৪০) সোমবার বিকেলে ধরমণ্ডল বাজারে এলে এলাকার লোকজন তাকে আটক করেন। পরে তাকে ধরমণ্ডল ইউনিয়ন পরিষদ ভবনে নিয়ে আটকে রাখা হয়। খবর পেয়ে নাসিরনগর থানার এসআই মলয় কুমারসহ কয়েকজন পুলিশ সেখান থেকে তাকে নিয়ে অটোরিকশায় করে ধরমণ্ডল বাজারে গেলে সংঘবদ্ধ লোকজন পুলিশ সদস্যদের পিটিয়ে আসামী আক্তারকে ছিনিয়ে নেয়।

এ বিষয়ে ধরমণ্ডল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল হাই বলেন, ‘গ্রামবাসীর হাতে আটক আসামী আক্তার হোসেনকে নেওয়ার জন্য পুলিশে খবর দিই। তাকে নিয়ে যাওয়ার সময় পুলিশ সদস্যদের পিটিয়ে আসামীকে ছিনিয়ে নেয় তার পক্ষের লোকজন।’

এ ব্যাপারে নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল কাদের জানান, এ ঘটনায় ৩১ জনের নামোল্লেখপূর্বক অজ্ঞাতনামা আরও ২০০ ব্যক্তিকে আসামী করে সোমবার রাতে থানায় মামলা করা হয়েছে। বুধবার ভোরে অভিযান চালিয়ে মামলার ৫ আসামীকে গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, হত্যা মামলার প্রধান আসামী কাজী আক্তার হোসেনসহ অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।






Shares