Main Menu

শিবপুর ইউপি চেয়ারম্যান শাহীন সরকার ককটেল হামলায় আহত, ইউএনওর নিন্দা, ওসির ঘটনাস্থল পরিদর্শন

+100%-

shahin-sarker
ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে সন্ত্রাসীর গুলিতে ইউপি চেয়ারম্যান আহত হওয়ার ২৪ ঘণ্টা না পেরোতেই পার্শ্ববর্তী নবীনগর উপজেলায় শাহীন সরকার (৪৫) নামে এক ইউপি চেয়ারম্যান দুর্বৃত্তের ছোড়া ককটেলে মারাত্মক আহত হয়েছেন।

শুক্রবার দিনগত রাত সাড়ে আটটার দিকে উপজেলার শিবপুর ইউনিয়নের জুলাইপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

আহত শাহীন সরকার উপজেলার শিবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। ককটেল হামলার ঘটনায় তিনি কানেসহ সারা শরীরে আঘাত পেয়েছেন।

স্থানীয়রা জানায়, চেয়ারম্যান শাহীন নিজ গ্রাম বাঘাউড়া থেকে মাটি সড়ক ধরে জুলাইপাড়া যাওয়ার পথে দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে কয়েকটি ককটেল ছোড়ে। এসময় দু’টি ককটেল তার শরীরে আঘাত হানে। এতে তিনি কানেসহ সারা শরীরে আঘাত পেয়েছেন। তাৎক্ষণিক স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়।

খবর পেয়ে নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইমতিয়াজ আহম্মেদসহ পুলিশের একটি দল তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করেন।

ককটেল হামলায় ইউপি চেয়ারম্যান আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মো. মিজানুর রহমান জানান, তার অবস্থা আশংকামুক্ত।

এ সম্পর্কে চেয়ারম্যান শাহীন সরকার বলেন, একটি বোমা ফোটার পরে আমি যদি দৌড় না দিতাম, তাহলে দ্বিতীয় বোমার আঘাতে মারা যেতাম।

এলাকাবাসীর অভিযোগ, শিবপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির ঝামেলা কে কেন্দ্র করে এ ঘটনা ঘটতে পারে।

এদিকে উপজেলা নির্বাহী অফিসার মো: আজিজুল ইসলাম ‘Uno Nabinagar’ ফেসবুক পাতায় ঘটনার নিন্দা জানিয়ে লেখেন- ‘শিবপুর ইউপি চেয়ারম্যান জনাব শাহীন সরকারকে লক্ষ্য করে আজ রাতে ককটেল হামলার নিন্দা জানাই। সুষ্ঠু তদন্তের মাধ্যমে প্রকৃত অপরাধীদের দ্রুত আইনের আওতায় আনার জন্য পুলিশ বিভাগকে আহবান জানাই। ত্বরিত ঘটনাস্থল পরিদর্শনের জন্য অফিসার ইনচার্জ সহ নবীনগর থানার পুলিশ ফোর্সকে ধন্যবাদ।’






Shares