Main Menu

নবীনগর ও বাঞ্ছারামপুর উপজেলার প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে মেধা বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত 

+100%-
মিঠু সূত্রধর পলাশ,নবীনগর প্রতিনিধি:: প্রতি বছরের মতো এ বছরও নবীনগর ও বাঞ্ছারামপুর উপজেলার প্রায় অর্ধশতাধিক প্রাথমিক বিদ্যালয়ের প্রায় ২৭৫ জন শিক্ষার্থীদের মধ্য থেকে সেরা মেধাবী অন্বেষণে গতকাল  শনিবার, ২রা ডিসেম্বর, ইউনিক মডেল স্কুল এন্ড কলেজ আয়োজন ইউনিক সেরা ৪০  পরীক্ষার আয়োজন করা হয়েছে।
ইউনিক মডেল স্কুল এন্ড কলেজের কর্তৃপক্ষরা জানান, শিক্ষার্থীদের মনন ও মেধা বিকাশ এবং তাদের প্রতিযোগী মনোভাব তৈরির লক্ষ্যে আমরা এই প্রতিযোগিতার আয়োজন করে থাকি। আমরা অর্ধশতাধিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির সেরা ৪০ জন মেধাবীদের তুলে আনতে সাহায্য করি এই প্রতিযোগিতার মাধ্যমে। গতকাল ২রা ডিসেম্বর শনিবার সকালে প্রথম শিফটে ইংরেজি পরীক্ষা  ও দুপুর ১টা থেকে দ্বিতীয় শিফটে গণিত পরীক্ষা অনুষ্ঠিত হয়।
জানা যায়, মেধাবৃত্তী পরীক্ষাটি সাধারণত প্রতি বছরের শেষের দিকে অনুষ্ঠিত হয়। আলোচিত এই বৃত্তি পরীক্ষা নিয়ে বিশেষ বক্তব্য রাখেন, নবীনগর প্রাথমিক শিক্ষক সমিতি সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, মীর আলী আহমেদ মনির, রতনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমর দেবনাথ, ইউনিক মডেল স্কুল এন্ড কলেজ উপাধ্যক্ষ তন্ময় কুমার দাস, ইউনিক  মডেল স্কুল কলেজ পরিচালক মো. সবুজ মাহমুদ প্রমুখ।
ইউনিক মডেল স্কুল এন্ড কলেজ কর্তৃক আয়োজিত এই প্রতিযোগিতামূলক পরীক্ষার ভূয়সী প্রশংসা করেছেন অভিভাবকবৃন্দ, শিক্ষকবৃন্দ-সহ এলাকার সর্বস্তরের মানুষ ।





Shares