Main Menu

নবীনগরে যুবলীগের সভাপতির পদ নিয়ে উত্তেজনা

+100%-

মিঠু সূত্রধর পলাশ,নবীনগর প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতির পদ নিয়ে উত্তেজনা বিরাজ করছে। বর্তমান কমিটির সভাপতিকে অসুস্থ দেখিয়ে কমিটির সহ-সভাপতিকে ভারপ্রাপ্ত সভাপতি নিযুক্ত করা হয়েছে। এ নিয়ে গত কয়েকদিন ধরে এলাকায় তোলপাড় চলছে।
দলীয় সূত্রে জানা যায়, আসন্ন সংসদ নির্বাচনকে সামনে রেখে বর্তমান সভাপতি সামস আলমকে অসুস্থ দেখিয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী যুবলীগের নেতারা নবীনগর উপজেলা যুবলীগকে শক্তি শালী ও গতিশীল করার জন্য ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে নিয়োগ দেয় উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি মারুফুর রহমান মারুফকে।
এদিকে নিজেকে সুস্থ দাবী করে তা মেনে নিচ্ছেন না অব্যাহতি পাওয়া সভাপতি সামস্ আলম। এ নিয়ে স্থানীয় নেতাকর্মীদের মাঝে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

জানা যায়, গত বুধবার (৩১/১০/১৮) সন্ধ্যায় জেলা যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরযুক্ত এক প্রেস বিজ্ঞপ্তিতে উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি মারুফুর রহমান মারুফকে উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেয়া হয়।
নির্বাচনকে সামনে রেখে বর্তমান সভাপতি সামস আলমের অসুস্থতাজনিত কারণে মারুফকে এ দায়িত্ব দেয়া হয় বলে প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

কিন্ত সামস আলম একটি বেসরকারি অনলাইন টিভিতে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে নিজের জীবনের নিরাপত্তা ও যুবলীগে তার পদ সুরক্ষার দাবী জানিয়ে ১০ মিনিটের একটি ভিডিও বার্তা ছড়িয়ে দিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে। পাশাপাশি তিনি শনিবার (০৩/১১) বিকেলে নবীনগর প্রেসক্লাব চত্ত্বরে উপজেলা যুবলীগ আয়োজিত শোকাবহ জেল হত্যা দিবসের এক আলোচনা সভায় সভাপতির বক্তব্য রাখার সময় কান্না জড়িত কণ্ঠে নিজের জীবনের নিরাপত্তা ও যুবলীগের সাংবিধানিক নিয়ম অনুসরণ করার জন্য সংশ্লিষ্টদের প্রতি আহবান জানান। পরে সামস্ অলমের অনুসারি যুবলীগের নেতা কর্মিরা একটি বিক্ষোভ মিছিল নিয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।






Shares