Main Menu

চরমোনাই হুজুর মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিম আগমনে বড়াইল গ্রামে প্রস্তুতি সম্পূর্ণ

+100%-

chorআমিনুল ইসলাম,নিজস্ব প্রতিবেদকঃব্রাক্ষণবাড়ীয়া নবীনগরে শুভাগমন করছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ও মুজাহিদ কমিটির নায়েবে আমীর শায়খে চরমোনাই আল্লামা মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিম।

এ উপলক্ষে বড়াইল ইসলামী সমাজ কল্যান যুব সংগঠন ও স্থানীয় মুজাহিদ কমিটির উদ্যোগে আগামী ২১,২২,২৩ অক্টোবর বড়াইল ঈদগাহ্ মাঠ প্রাঙ্গণে ৩ দিন ব্যাপী ৪র্থ বার্ষিকী ও হালকা জিকির ও বিরাট ওয়াজ মাহফিলের আয়োজন করা হয়।

হাজী মতিউর রহমান হামিদী সাহেব এর সভাপতিত্তে এতে প্রধান অতিথি হিসাবে গুরুত্বপূর্ণ বয়ান করবেন আল্লামা মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিম পীর সাহেব হুজুর।

সম্মেলনে বিশেষ মেহমান হিসাবে ওয়াজ করবেন নব যুগের আলোড়ন সৃষ্টিকারী আল্লামা হযরত মাওলানা মেরাজুল হক সাহেব (ঢাকা),প্রধান বক্তা জাতীয় সাংস্কৃতিক সংগঠন কলরবের নির্বাহী পরিচালক আলহাজ্ব হযরত মাওলানা হাফেজ মুফতি সাঈদ আহমদ(ঢাকা), এছাড়াও দেশ বরেণ্য ওলামায়ে কেরামগণ বয়ান পেশ করিবেন।এতে মাহফিল পরিচালনা করিবেন হাফেজ মোঃআলমগীর হামিদী ও মাওলানা হেলাল উদ্দীন বড়াইলী।

সেই সাথে চরমোনাই এর আগমন উপলক্ষে বড়াইল গ্রামে চলছে উৎসবমুখর পরিবেশ।এ দিকে বড়াইল ঈদগাহ মাঠে তৈরি করা হচ্ছে সুবিশাল প্যান্ডেল ও স্টেজ।চরমোনাই হজুর ও আগত মুসল্লিদের সেবা দিতে ৫০ জন এর অধিক সেচ্ছাসেবক নিয়োজিত থাকবে।সেই সাথে মাঠের আশপাশসহ  এলাকাজুড়ে লাগানো হবে ২০ টির অধিক মাইক।

শুক্রবার ও শনিবার বাদ আছর হতে আরম্ভ হবে ও রবিবার চরমোনাই হজুর এর আখেরি মোনাজাতের মধ্যে দিয়ে শেষ হবে তাফসিরুল কোরআন মাহফিল।

মাহফিল কমিটি সকল ধর্মপ্রাণ তৌহীদি জনতাকে জিকিরের সাথে দলে দলে যোগদানের জন্য আহবান জানিয়েছেন।






Shares