Main Menu

ইউপি নির্বাচন :: ব্রাক্ষণবাড়িয়ায় ৩ টি উপজেলার ৩১ টি কেন্দ্রে ভোট গ্রহন শুরু

+100%-

upelectionআমিনুল ইসলাম:: সারা দেশের ন্যায় ব্রাক্ষণবাড়িয়ায় তৃতীয় ধাপের উৎসবমুখর পরিবেশে ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

জেলার ৩ টি উপজেলার ৩১ টি ইউনিয়নের মধ্যে নবীনগর উপজেলার ৯ টি ইউনিয়নে ৮৬ কেন্দ্র,সরাইল উপজেলার ৯ টি ইউনিয়নে ১০১ টি কেন্দ্র ও নাসিরনগর উপজেলার ১৩ ইউনিয়নে ১২৪ টি কেন্দ্র রয়েছে।শনিবার ২৩ এপ্রিল ৩১১ টি কেন্দ্রে একযুগে ভোট সকাল ৮ থেকে বিকাল ৪ পর্যন্ত ভোট গ্রহন চলবে।

নবীনগর উপজেলার বড়াইল উচ্চ বিদ্যালয় ও বড়াইল হোসাইনিয়া উচ্চ বিদ্যালয় কেন্দ্রে সকাল থেকেই ভোটারদের উৎসবের আমেজে লাইনে দাড়িয়ে ভোট দিতে দেখা গেছে।অনেক সকালে কেন্দ্রে ভোট গ্রহনের আগেই সাধারণ ভোটাররা আগে ভাগেই ভোট দিতে লাইনে এসে দাঁড়ায়।

এদিকে ভোটের আগের রাত থেকে ভোট কেন্দ্রের সামনে বিভিন্ন প্রার্থীদের পক্ষে পোষ্টার, ব্যানার, ফেষ্টুন লাগিয়ে ভোটারদের আকৃষ্ট করছে।প্রতি ভোট কেন্দ্রেই মহিলা ভোটারদের উপস্থিতি ছিল চোঁখে পড়ার মত।

৩ টি উপজেলার ৩১ টি ইউনিয়নে মোট ৩১১ টি কেন্দ্রের সবগুলোতে ভোটের দিন সকাল থেকেই আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে অবাধ ও সুষ্ঠ ভোট গ্রহনের লক্ষে তৎপর থাকতে দেখা গেছে।

এ দিকে নবীনগর উপজেলায় ৯টি ইউনিয়নে এবারের নির্বাচনে চেয়ারম্যান পদে ৫৯ জন, সাধারণ সদস্য পদে ২৪৮ জন এবং সংরক্ষিত মহিলা সদস্য হিসেবে ৮৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন।

এর মধ্যে বড়াইল হোসাইনিয়া উচ্চ বিদ্যালয়ে কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ১৫৬২ জন।পুরুষ ৭৯৬ জন্য ও মহিলা ৭৬৯ জন্য।বিষয়টি নিশ্চিত করে প্রিজাইডিং অফিসার মোঃশহিদুল্লা সরকার।






Shares