Main Menu

ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সমৃদ্ধ লেনোভো ভাইভ এক্স৩ এখন ভারতের বাজারে

+100%-
ভারতের প্রযুক্তি বাজারে আগামীকাল উন্মোচন হতে যাচ্ছে লেনোভোর ভাইভ এক্স৩ স্মার্টফোনটি। চমৎকার স্পেসিফিকেশনের এই স্মার্টফোনটির মূল্য ধরা হয়েছে মাত্র ১৯,৯৯৯ রুপি!
Lenovo-Vibe-X3-press
ভারতের প্রযুক্তি বাজারে উন্মোচন হতে যাচ্ছে লেনোভোর আরও একটি চমৎকার ডিভাইস লেনোভো ভাইভ এক্স৩। গতবছরের নভেম্বরে ডিভাইসটি চীনে উন্মোচিত হওয়ার পর খুবই কম সময়ের মধ্যে বেশ জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছিল।

লেনোভো ভাইভ কে৩ স্মার্টফোনটিতে রয়েছে ৫.৫ ইঞ্চি আকারে একটি ফুল এইচডি ডিসপ্লে, একটি হেক্সা-কোর স্ন্যাপড্রাগন ৮০৮ প্রসেসর যার মধ্যে রয়েছে ১.৮ গিগাহার্জ গতির দুটি এ৫৭ কোর এবং ১.৪ গিগাহার্জ গতির চারটি ১.৪ গিগাহার্জ কোর।এছাড়াও স্মার্টফোনটিতে যুক্ত করা হয়েছে ৩ গিগাবাইট র‍্যাম এবং ৩২ গিগাবাইট অন-বোর্ড স্টোরেজ। শুধু তাই নয়, এতে রয়েছে একটি মেমরি কার্ড স্লটও যার ফলে আপনি ১২৮ গিগাবাইট পর্যন্ত বাড়তি স্টোরেজ ব্যবহার করতে পারবেন।

ভাইভ এক্স৩ স্মার্টফোনটিতে আরও রয়েছে একটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। ডিভাইসটিতে ব্যবহার করা হয়েছে সনি আএমএক্স২৩০ স্নেসর বিশিষ্ট একটি রিয়ার ২১ মেগাপিক্সেল ক্যামেরা ইউনিট যাতে রয়েছে পিডিএএফ, এলইডি ফ্ল্যাশ এবং এফ/২.০ অ্যাপারচার সুবিধা। স্মার্টফোনটির রিয়ার ক্যামেরার মাধ্যমে ৪কে ভিডিও ধারণ করতে পারবেন ব্যবহারকারীরা। এছাড়াও স্মার্টফোনটিতে যুক্ত করা হয়েছে একটি ৮ মেগাপিক্সেল আকারের ফ্রন্ট ফেসিং শুটার যা সেলফিপ্রেমিদের কাছে স্মার্টফোনটিকে সহজেই জনপ্রিয় করে তুলবে।






Shares