Main Menu

১২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অভিযানে বিপুল পরিমান মাদক আটক:: আসামীকে ০৬ মাসের বিনাশ্রম কারাদন্ড

+100%-

১২ বর্ডার গার্ড ব্যাটালিয়ন, ১২ আগস্ট ২০১৫খ্রিঃ সকাল ০৭টা ৩০ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে ব্রাহ্মণবাড়িয়া সীমান্ত এলাকায় অভিযান পরিচালনা  মঈনপুর বিওপির টহল কমান্ডার ল্যান্স নায়েক মোঃ শরিফুল ইসলাম এর নেতৃত্বে মঈনপুর এলাকা হতে মোঃ আল আমিন (১৯) পিতা-মোঃ তাজুল ইসলাম, গ্রাম-শখিধল, ডাক- হরিমন্ডল, থানা- ব্রাহ্মণপাড়া, জেলা- কুমিল্লাকে ০১ কেজি ভারতীয় জট গাঁজাসহ হাতে নাতে গ্রেফতার করতে সক্ষম হয়। আটককৃত মোঃ আল আমিনকে বিজিবির উপস্থিতি ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে আদালত তাকে ০৬ মাসের বিনাশ্রম করাদন্ড প্রদান করেন।

এছাড়া বিজিবি সীমান্ত এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১৪০ বোতল হুইস্কি, ১৯ বোতল ফেন্সিডিল, ০৩ কেজি গাঁজা, ৩.৭৫০ কেজি চোলাই মদসহ পলাতক আসামী ০১ জন। ১২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ নজরুল ইসলাম সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, মাদকদ্রব্য ক্ষতিকর দিক সম্পর্কে সীমান্ত এলাকায় জনগনদের সচেতনার লক্ষ্যে প্রতিনিয়ত স্থানীয় গন্যমান্য ব্যক্তি ও যুবকদের নিয়ে কোম্পানী/বিওপিতে সেমিনার ও মত বিনিময় সভা অনুষ্ঠিত হচ্ছে তারপরও কিছু চোরাকারবারী নতুন নতুন পন্থা অবলম্বন করে সুকৌশলে ভারত হতে চোরাইপথে মাদক প্রবেশ করার চেষ্টা করছে এই সকল চোরাকারবারীদের প্রতিহত করার জন্য বিজিবি তৎপর রয়েছে।

তিনি বলেন, গত ২৪ ঘন্টায় বিজিরি অভিযানে ১৪০ বোতল হুইস্কি, ১৯ বোতল ফেন্সিডিল, ০৩ কেজি গাঁজা, ৩.৭৫০ কেজি চোলাই মদসহ ০১ জন ধৃত ও ০১ পলাতক আসামী আটকের সত্যতা নিশ্চিত করেছেন। প্রেস রিলিজ






Shares