Main Menu

পুলিশের সাথে ‘বন্দুক যুদ্ধে’ ব্রাহ্মণবাড়িয়ায় র্শীষ সন্ত্রাসী উজ্জ্বল নিহত

+100%-

ডেস্ক ২৪::ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের সাথে বন্দুক যুদ্ধে  শহরের র্শীষ সন্ত্রাসী ও হত্যা মামলাসহ ১১টি মামলার আসামী উজ্জ্বল (৩৫) নিহত হয়েছে। এ সময় সদর থানার ওসি সহ ৩ পুলিশ সদস্যও আহত হয়েছে।

আজ (বুধবার) মধ্যরাতে রাতে সদর উপজেলার সাতবাড়িয়া নামক স্থানে একটি ব্রিক ফিল্ডে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে একটি রিভেলভার ও ৩ রাউন্ড গুলি।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকুল চন্দ্র বিশ্বাস জানান, আজ (বুধবার) মধ্যরাতে ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার সাতবাড়িয়া নামক স্থানে একটি ব্রিক ফিল্ডে সন্ত্রাসী উজ্জ্বল অবস্থান করার খবর পেয়ে পুলিশ অভিযান চালায়। এ সময় সন্ত্রাসী উজ্জ্বল ও তার দল পুলিশের অবস্থান টের পেয়ে গুলি চালায়। পুলিশও পাল্টা গুলি চালায়। এতে সন্ত্রাসী উজ্জ্বল গুলিবিদ্ধ হয়ে পড়ে গেলে বাকিরা পালিয়ে যায়। গুরত্বর আহত অবস্থায় সদর হাসপাতালে আনা হলে কর্তবরত চিকিৎসক ডা.আজাহার রহমান তাকে মৃত্যু বলে ঘোষনা করে। এ ঘটনায় সন্ত্রাসীদের গুলিতে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকুল চন্দ্র বিশ্বাস,এএসআই মেহেদি হাসান ও কনষ্টেবল মাসুদ আহত হয়। সদর থানার ওসি আরও জানান তার বিরুদ্ধে হত্যা মামলাসহ ১১টি মামলা রয়েছে। বর্তমানে নিহত সন্ত্রাসী উজ্জ্বলের লাশ ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।






Shares