Main Menu

জনগণের কাতারে দাঁড়িয়ে দেখুন ৮৬ দিনের আন্দোলন সফল না বিফল -জেলা বিএনপি

+100%-

বিএনপির যুগ্ম মহাসচিব সালাহউদ্দিন আহমেদ সহ ২০ দলীয় জোটের গুমকৃত নেতাকর্মীদের সুস্থ ও অক্ষত অবস্থায় ফেরৎ দেয়া, কারান্তরীন নেতাকর্মীদের মুক্তি এবং গণগ্রেফতার মামলা-হামলা বন্ধ করে দেশে স্বাভাবিক অবস্থা ফিরিয়ে আনা এবং নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচনের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপি’র উদ্দ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। মিছিলটি বেলা ১১.৩০ টায় কলেজ গেইট হতে শুরু করে শহরের প্রধান সড়ক টি.এ রোড প্রদক্ষিন শেষে কালিবাড়ি মোড়ে এসে সমাবেশ করে।

জেলা বিএনপি’র সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচির সভাপতিত্ত্বে বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন জহির, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম, সভার সার্বিক পরিচালনা করেন জেলা বিএনপি’র সাবেক দপ্তর সম্পাদক এবিএম মোমিনুল হক। আরও বক্তব্য রাখেন জেলা যুবদলের আহ্বায়ক মনির হোসেন, জেলা ছাত্রদল সভাপতি মো: শামীম মোল্লা ও সাধারণ সম্পাদক ইয়াছিন মাহমুদ প্রমুখ।

অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন মো: জিল্লুর রহমান, মোবারক মুন্সি, এডভোকেট আনিছুর রহমান মঞ্জু, মো: আজিম, আবু শামীম মো: আরিফ, মো: আলমগীর হোসেন, মো: মাহীন, জহিরুল ইসলাম লিটন, আল-আমীন লিটন, মো: ইলিয়াস, জিয়াউদ্দিন মুন্সি আঙ্গুর, কাউসার কমিশনার, শাহ আলম, হান্নান, এডভোকেট ইসমত আরা, হুসপিয়ারা, বুলবুল আহমেদ মুছা, রাশেদ কবীর আখন্দ, বায়েজীদ হেলাল, আজহারুল ইসলাম দিদার, শেখ মো: হাফিজুল্লাহ, আশিকুল ইসলাম সুমন, তানবীর রুবেল, সাঈদ হাসান সানী, মো: বাবুল, শাহীনূর।

বক্তারা বলেন, ২০১৪ সালের ৫ই জানুয়ারী জাতির সাথে প্রতারণা করে একটি প্রহসনের নির্বাচনের মাধ্যমে গায়ের জোরে রাষ্ট্র ক্ষমতা দখল করে মানুষের বাক-ব্যক্তির স্বাধীনতা হরণ সহ জনগনের উপর অত্যাচার নিপীড়ন চালানোর পাশাপাশি গণ মাধ্যমের নিরুপেক্ষতা কেড়ে নিয়ে দেশে এক ভয়াবহ নৈরাজ্যের সৃষ্টি করেছে ক্ষমতাসীন গোষ্টী। একটি গণতান্ত্রিক দেশে বিরোধীদলগুলো সভা-সমাবেশ মিছিল করা সাংবিধানিক অধিকার হলেও তা পুরোপুরি নস্যাৎ করা হয়েছে।

বক্তারা আরও বলেন, প্রধানমন্ত্রী বলেছেন, বেগম খালেদা জিয়ার ৮৬ দিনের আন্দোলন ব্যর্থ হয়েছে। তিনি আরও বলেছেন, দেশের বিবেকবান মানুষ কীভাবে বিএনপি’কে ভোট দেয় তা তিনি বুঝতে পারেন না। বক্তারা বলেন, প্রধানমন্ত্রীকে সবিনয়ে বলতে চাই- আপনার দলীয় লোকদের সাজানো আইনশৃঙ্খলা বাহিনীর উপর নির্ভরতা ছেড়ে জনগণের কাতারে দাঁড়ান, দেখতে পাবেন ৮৬ দিনের আন্দোলন সফল না বিফল। জনগণের দাবি অনুযায়ী নির্দলীয় নিরপেক্ষ সরকার ব্যবস্থা অধীনে জাতীয় নির্বাচন অনুষ্ঠানের ব্যবস্থা নিলেই জনগণ এ আন্দোলনে সফল না বিফল হয়েছে তা পরিষ্কার হয়ে যাবে।-প্রেস বিজ্ঞপ্তি






Shares