Main Menu

বিজয়নগরে এসএটিভির অনুসন্ধানী টিমের উপর হামলা, তিন সাংবাদিক আহত, ক্যামেরা ভাংচুর, ছিনতাই

+100%-

নিজস্ব প্রতিবেদক:: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে এসএটিভির অনুসন্ধানী অনুষ্ঠান “খোঁজ” টিমের উপর হামলা করেছে মেরাসানি নলগরিয়া এলাকার কুখ্যাত মাদক স¤্রাট বাচ্চু মিয়া ওরফে পাগলা বাচ্চু ও তার সহযোগিরা। শনিবার দুপুরে নলগরিয়া এলাকায় প্রতিবেদন নির্মাণ শেষে ফেরার পথে রেলক্রসিং এলাকায় মাইক্রোবাস গতিরোধ করে এ হামলা চালানো হয়। এ ঘটনায় খোঁজ টিমের প্রতিবেদক এস ইউ সেলিম, ক্যামেরা পার্সন আশিকুর ইসলাম, জেলা প্রতিনিধি মনিরুজ্জামান পলাশ আহত হয়েছেন। তারা সবাই জেলা সদর হাসপতাল থেকে চিকিৎসা নিয়েছেন। এ ঘটনায় বিজয়নগর থানায় বাচ্চু মিয়া ও তার ৩ সহযোগি (নলগড়িয়ার সাদেক মিয়ার ছেলে বাচ্চু, চুরু মিয়ার ছেলে লিটন মিয়া, মৃত মন্নাফ মিয়ার ছেলে কাশেম মিয়া এবং শহরের পৈরতলার রুবেল) এবং অজ্ঞাতনামা ৩-৪ জনকে আসামী করে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করা হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, নলগড়িয়া এলাকায় প্রতিবেদন নির্মাণ শেষে মাইক্রোবাসে ফেরার পথে রেলক্রসিং এলাকায় চারটি মোটরসাইকেল দিয়ে সামনে থেকে গতিরোধ করে পাগলা বাচ্চু বাহীনি। এক পর্যায়ে তারা গাড়ির মধ্যে হামলা চালিয়ে পেনাসনিক এইচডি ২৫০ মডেলের একটি ক্যামেরা ভাংচুর ও খোঁজ টিমের বিশেষ উন্নত প্রযুক্তির হিরো ৩ মডেলের গোফরো ক্যামেরা ছিনিয়ে নিয়ে যায়। এ সময় বাচ্চু ও তার সহযোগিরা গাড়ির ভেতরে থাকা লোকজনের উপর হামলা চালায়। হামলায় ৩ জন আহত হয়েছেন। সম্প্রতি তৈরী করা দেশের মাদক পরিবহন রুট নিয়ে নলগড়িয়া এলাকায় কাজ করে খোঁজ। যা আগামী বোধবার রাত ১১ টায় এসএটিভিতে সম্প্রচার করা হবে। সে ক্রোধ থেকেই  এ হামলা চালানো হয়েছে বলে ধারনা করছে খোঁজ টিম, এমন তথ্য মামলায় উল্লেখ করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রব জানান, এ ঘটনায় বিজয়নগর থানায় মামলা হয়েছে। আসামীদের দ্রুত গেফতারে আমরা অভিযান চালাচ্ছি।
#






Shares