Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় সাংবাদিকের উপর হামলাকারি প্রধান আসামী গ্রেপ্তার

+100%-

ডেস্ক ২৪::ব্রাহ্মণবাড়িয়া আঞ্চলিক পাসপোর্ট কার্যালয়ে সাংবাদিকদের ওপর হামলা ও মারধোর করার ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামী নাছির উদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ।
গতকাল বুধবার দুপুরে মেড্ডা পাসপোর্ট অফিস প্রাঙ্গন থেকে সদর মডেল থানার এসআই যুবরাজ বিশ্বাস তাকে গ্রেফতার করেন। সে পূর্ব মেড্ডার নিজাম উদ্দিনের ছেলে।
ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার সহকারি পুলিশ সুপার (এএসপি) তাপস রঞ্জন ঘোষ গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান- গ্রেফতারের পরপরই নাছিরকে আদালতে পাঠিয়ে দেয়া হয়েছে।
উল্লেখ্য, গত ১২ জানুয়ারি দুপুরে ব্রাহ্মণবাড়িয়া শহরের পূর্ব মেড্ডা এলাকার আঞ্চলিক পাসপোর্ট কার্যালয়ে দালাল কর্তৃক সাধারণ নাগরিকদের হয়রানির সংবাদ সংগ্রহ করতে গেলে জেলা ছাত্রলীগের সভাপতি মাসুম বিল্লাহর বড় ভাই চিহ্নিত পাসপোর্ট দালাল ও সন্ত্রাসী নাছির মিয়ার নেতৃত্বে তার সাঙ্গপাঙ্গ অন্যান্য সন্ত্রাসীরা দেশ টিভির ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি মাসুক হৃদয়সহ তিন সাংবাদিকের উপর হামলা করে। তারা মাসুক হৃদয়ের ক্যামেরা ও ল্যাপটপের ব্যাগ ছিনিয়ে নেয়। এ ঘটনায় মেড্ডা এলাকার বাসিন্দা নাছির মিয়া , গ্রেপ্তারকৃত শেখ ফেরদৌস ও উজ্জলকে আসামী করে সদর থানায় মামলা দেওয়া হয়।






Shares