Main Menu

আইন শৃঙ্খলা রক্ষায় সকলের সহযোগিতা প্রয়োজন—- পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান পিপিএম (বার)

+100%-

 

“ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের উদ্যোগে নিঃস্ব, দরিদ্র ও সুবিধাবঞ্চিত নারী ও পুরুষের মাঝে শীতবস্ত্র বিতরণ”

গত ৭ই জানুয়ারি ২০১৫খ্রিঃ শহরের পূর্ব পাইকপাড়ায়, হুমায়ুন কবির স্কুলে ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের উদ্যোগে নিঃস্ব, দরিদ্র ও সুবিধাবঞ্চিত ২০০/২৫০ জন নারী ও পুরুষের মাঝে পুলিশ সুপার জনাব মোঃ মনিরুজ্জামান পিপিএম (বার) শীতবস্ত্র বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন এ্যাডকোটে হুমায়ুন কবির, জেলা আওয়ামীলীগের প্রাক্তন সাধারণ সম্পাদক, জনাব মোঃ তানজিল আহম্মেদ,সভাপতি, কমিউনিটি পুলিশিং, জনাব মোঃ জাহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার, জনাব মোঃ শফিকুল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর দপ্তর),  জনাব মোহাম্মদ মাহবুব আলম খান, সিনিয়র এএসপি, ডিএসবি, জনাব তাপস রঞ্জন ঘোষ, সহকারী পুলিশ সুপার, ব্রাহ্মণবাড়িয়া মডেল থানা, জনাব আকুল চন্দ্র বিশ্বাস, অফিসার ইনচার্জ ও জনাব মোঃ মোস্তফা কামাল পাশা, ইন্সপেক্টর (তদন্ত), ব্রাহ্মণবাড়িয়া মডেল থানাসহ আরো অনেকে।

ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের উদ্যোগে পুলিশ সুপার, ব্রাহ্মণবাড়িয়া ইতোপূর্বে একাধিকবার দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন। তিনি সংক্ষিপ্ত বক্তব্যে বলেন যে, ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ শুধুমাত্র আইন-শৃঙ্খলা রক্ষায় নয় বরং দুঃখ ও দুর্দশায় সর্বদা পাশে থাকার অন্যতম বন্ধু। তিনি শীত থেকে হত দরিদ্রদের বাঁচাতে জেলা পুলিশের পাশাপাশি ধনাঢ্য ব্যক্তিবর্গদেরও এগিয়ে আসার আহ্বান জানান। এছাড়া বর্তমান অবস্থার প্রেক্ষাপটে ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশসহ দেশব্যাপী পুলিশ সদস্যদের সার্বিক সহযোগিতার জন্য সকলের নিকট সহযোগিতা কামনা করেন। পুলিশ জনগণের অকৃত্রিম বন্ধু। জেলা পুলিশের এরূপ কাজকর্ম মানুষকে স্বস্তি ও প্রকৃত বন্ধু ভাবার সুযোগ করে দিয়েছে। সার্বিক বিবেচনায় সমগ্র বাংলাদেশে ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের দৈনন্দিন রুটিন কাজের পাশাপাশি জনকল্যাণমূলক কার্যক্রম ও জনসম্পৃক্ত পুলিশিং এর জন্য আলাদা সুখ্যাতি রয়েছে।

অত্র জেলার পুলিশ সুপার জনাব মোঃ মনিরুজ্জামান পিপিএম(বার) ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের সকল কর্মকান্ডে জেলাবাসী তথা দেশবাসীর সহযোগিতা কামনা করেন।  






Shares